BollywoodHoop Plus

Salman Khan: সাপের কামড় খাওয়ার পরেও ঘোলা জলের পুকুরে কি করছেন সলমান!

গত বছর 26 শে ডিসেম্বর পনভেল ফার্ম হাউসে সাপের কামড় খেয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সলমান খান (Salman Khan)। বিষাক্ত সাপ না হওয়ার ফলে অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন সলমান। 27 শে ডিসেম্বর তাঁর জন্মদিনে পনভেল ফার্ম হাউসে ফিরে এসে বিশ্রামে ছিলেন তিনি। পরে ওই সাপটিকে খুঁজে জঙ্গলে ছেড়ে দিয়ে আসা হয়েছিল। কিন্তু কথায় আছে, মরলেও স্বভাব যাবে না। ফলে এবার সলমানকে দেখা গেল পুকুরে নেমে স্নান করতে।

শনিবার ইন্সটাগ্রাম প্রোফাইলে দুটি ছবি শেয়ার করেছেন সলমান। ছবিগুলিতে তিনি শার্টলেস হলেও তাঁর মাথায় রয়েছে অফ হোয়াইট রঙের কাউবয় হ্যাট। দিব্যি পুকুরে নেমে স্নান করছেন সলমান। এটি কোনও সুইমিং পুল বা কৃত্রিম ভাবে তৈরি পুকুর নয়। চারপাশে গাছ-গাছালির জঙ্গলের মাঝে একটি পুকুর। ফলে সলমানকে এই ধরনের পুকুরে স্নান করতে দেখে চিন্তায় পড়ে গিয়েছেন তাঁর একদল অনুরাগী। তাঁরা সলমানকে পনভেল ফার্ম হাউসে সাপের কামড়ের অভিজ্ঞতার কথা মনে করিয়ে দিয়েছেন। তবে সলমান বজায় রেখেছেন রহস্য। এই ছবিগুলি কবে বা কোথায় তোলা, তা এখনও জানা যায়নি।

অপরদিকে সলমান ও তাঁর বডিগার্ডের বিরুদ্ধে এক সাংবাদিক ফৌজদারি মামলা দায়ের করেছেন। ওই সাংবাদিকের অভিযোগ, 2019 সালে সলমান মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালাচ্ছিলেন। সেই সময় ওই সাংবাদিক মোবাইলে তাঁর ছবি তুললে সলমানের সঙ্গে তাঁর বচসা শুরু হয়। সলমান ওই সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে নিয়ে তাঁকে হুমকি দেন। এরপর ওই সাংবাদিক স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। তার জেরেই মুম্বই হাইকোর্ট এপ্রিল মাসে এই মামলার শুনানির দিন ধার্য করেছে।

আদালতের সমন পাওয়ার পরেই সলমানের এই ধরনের ছবি শেয়ার করা বোধ হয় ইঙ্গিতবাহী। কারণ সলমানের ইন্সটাগ্রাম প্রোফাইল চেক করলে দেখা যাবে, তিনি সেখানে সাধারণতঃ ফিল্মের প্রোমোশন ও পেইড প্রোমোশন করে থাকেন। তাঁর ব্যক্তিগত মুহূর্তের ছবি সেখানে খুব কম রয়েছে। ফলে হঠাৎই পুকুরের ঠান্ডা জলে সাঁতার কাটার ছবি শেয়ার করে সলমান কি বোঝাতে চাইছেন, তাঁর মাথা ঠান্ডা রয়েছে?

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)