Hoop PlusBollywood

Salman-Akshay: কম গুরুত্ব, অক্ষয়ের ফিল্মের শুটিং ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সলমান খান

সলমান (Salman Khan)সাম্প্রতিকতম সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বিনা যুদ্ধে এক ইঞ্চি মেদিনী ছাড়ার পক্ষপাতী নন তিনি। নিজেকে অনেক কষ্টে তৈরি করে স্টারডম পেয়েছেন সলমান। একসময়ের রোগা লিকলিকে লিমকা বয়কে শার্টলেস দেখতে বর্তমানে উন্মুখ হয়ে থাকেন তাঁর অনুরাগীরা। বরাবর সলমান সব জায়গাতেই ফার্স্ট ক্লাস ট্রিটমেন্ট পেতে অভ্যস্ত। কিন্তু একটা সময় তাঁকে কম গুরুত্ব দেওয়ার অভিযোগ করে অক্ষয়কুমার (Akshay Kumar)-এর গানের সিকোয়েন্সের সেট থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি।

অক্ষয় প্রতিদ্বন্দ্বিতা সত্ত্বেও সলমানের বন্ধু। 2014 সালে ‘ফাগলি’ ফিল্মের একটি গানের দৃশ্যের শুট চলছিল সলমান ও অক্ষয়কে নিয়ে। কিন্তু হঠাৎই মাঝপথে শুট বন্ধ করে সেট থেকে বেরিয়ে গিয়েছিলেন সলমান। সলমানের ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, সলমান ওই গানের সিকোয়েন্স সম্পর্কে বিশেষ কিছু জানতেন না। সেটে আসার পর তাঁকে পুরো দৃশ্য বোঝানো হয়। সলমান বুঝতে পেরেছিলেন গানটিতে তাঁর তুলনায় অক্ষয়ের গুরুত্ব বেশি থাকবে। সবাইকে চমকে দিয়ে গানের প্রথম অংশটুকু শুট করে তিনি চুপচাপ সেট থেকে বেরিয়ে চলে যান।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

এরপর পরিচালক কবীর সদানন্দ (Kabir Sadanand) বারবার সলমানকে শুট শেষ করার অনুরোধ করলেও তিনি রাজি হননি। ফলে সলমানকে ছাড়াই তিনি বাকি গানের অংশের শুট করেন। কিন্তু সলমান বা অক্ষয় কোনোদিন তাঁদের সম্পর্কে এই ভুল বোঝাবুঝির আঁচ পড়তে দেননি। আজও তাঁদের বন্ধুত্ব একই রকম রয়ে গিয়েছে।

কিন্তু সত্যিই কি সেদিন সলমান কোনো ভুল করেছিলেন? নাকি নিজের ইগোর কাছে পরাস্ত হয়েছিলেন? ভুল বা ইগো কোনোটাই নয়। সলমান শুধুমাত্র নিজের স্টারডমের গুরুত্ব বুঝে সরে এসেছিলেন।