Hoop Life

ভূত চতুর্দশী দিন ঘরের এই স্থানে নুন রেখে দিন, সৌভাগ্য বৃদ্ধি পাবে

ভূত চতুর্দশী অথবা কালীপুজোর দিন বাড়ির এই স্থানে যদি সামান্য একটু নুন রেখে দিতে পারেন, তো আপনার জীবনে সৌভাগ্য বৃদ্ধি পাবে। তবে শুধুমাত্র ভূতচতুর্দশীর না কালীপুজোর দিন বাড়ির এই স্থানে আপনি সামান্য পরিমাণ নুন রাখতে পারেন, আর এই নিয়মটি যদি আপনি আজকে এবং কালকের নিয়মটি যদি সুন্দর করে পালন করতে পারেন, তাহলে আপনাকে আর কোনদিন পিছনে ফিরে তাকাতে হবে না। আপনার জীবনে অর্থনৈতিক সৌভাগ্য বৃদ্ধি পাবে, অনেকেই হয়তো ভাবেন যে এত পরিশ্রম করার পরও কি করে আপনারা টাকা জমাতে পারে না কিন্তু এই ছোট ছোট বাংলা টোটকা যদি আপনি জীবনে মেনে চলেন তাহলে দেখবেন আপনার জীবনে কোনদিন অর্থের অভাব হবে না।

আপনার জীবনে অর্থনৈতিক সমৃদ্ধি বৃদ্ধি করার জন্য আপনাকে ভূত চতুর্দশীর দিন একটি সময় মেনে নিয়ে পরিষ্কার হয়ে, পরিষ্কার কাপড়ে আপনার ঠাকুর ঘরে যেখানে মা লক্ষ্মী অধিষ্ঠিত হয়ে রয়েছেন সেখানে মা লক্ষ্মীর সামনে একটি লাল কাপড়ের মধ্যে যদি সামান্য সৈন্ধব লবণ অথবা রকসল্ট যদি রেখে দিতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোনদিন অর্থনৈতিক কোন সমস্যা হবেনা।

তবে কালীপুজোর দিন হয়ে গেলে আপনাকে এই লাল পুঁটলি একটি আপনি যেখানে টাকা-পয়সা রাখেন বা আলমারির মধ্যে যেখানে গয়নাগাটি রাখেন, সেইখানে এটি যদি রেখে দিতে পারেন। তাহলে দেখবেন আপনার সারা জীবন অর্থনৈতিক কোনো সঙ্কট হবেনা তবে এই পুঁটলিকে কিন্তু আপনাকে মা লোকের সঙ্গেই নিয়ম করে দুদিন পুজো করতে হবে। অনেকেই হয়তো এগুলো বিশ্বাস করতে চান না, কিন্তু আপনারা যদি বিশ্বাস না করেন তাহলে কোনভাবেই এই কাজগুলি কিন্তু করতে যাবেন না কারণ বিশ্বাস না করলে কিন্তু এই কাজের ফলাফল আপনি পাবেন না।

Related Articles

Back to top button