Hoop LifeHoop PlusRegional

Samantha Prabhu: বয়স ৩৪ পেরোলেও চেহারায় নেই ক্লান্তির ছাপ, রইলো সামান্থার স্কিন কেয়ার রুটিন

বর্তমান সময়ে অন্যতম চলচিত্র নায়িকা হল সামান্থা প্রভু। বিবাহ বিচ্ছেদের পর তিনি যেন আরও নিজেকে বলিউড কিংবা দক্ষিণের সিনেমা অনন্য অবতারে তুলে ধরেছেন। পুষ্পার আইটেম গানে তার উষ্ণ অবতারে গোটা দেশ মেতে উঠেছিল। সকলের প্রিয় সামান্থা প্রভু কিভাবে নিজের ত্বক এবং চুলের যত্ন নেন জানেন? জানলে অবাক হবেন কারণ যে কেউ নিজের চুলের যত্ন এভাবে নিতে পারবে। নিজের সৌন্দর্য কে ধরে রাখতে মাত্র তিনটি জিনিস ব্যবহার করেন সামান্থা জেনে নিন সেগুলো কি কি,

অ্যাপেল সিডার ভিনিগার

আপেল সিডার ভিনেগার আপেল থেকে চিনি ফারমেন্ট করে তৈরি করা হয়। এটি এগুলিকে অ্যাসিটিক অ্যাসিডে পরিণত করে, যা ভিনেগারের একটি প্রধান সক্রিয় উপাদান এবং এর স্বাস্থ্যগত সুবিধার জন্য দায়ী হতে পারে।আপেল সিডার ভিনেগার ইনসুলিন সংবেদনশীলতা উন্নত করতে এবং খাবারের পরে রক্তে শর্করার প্রতিক্রিয়া কমাতে সাহায্য করার জন্য দুর্দান্ত। কম ক্যালরি থাকার জন্য ওজন হ্রাসের সাহায্য করে।

হুইটগ্রাসের শরবত

এতে ক্লোরোফিল এবং অনেক ভিটামিন, খনিজ এবং অ্যামিনো অ্যাসিড বেশি। টেস্ট-টিউব এবং প্রাণী গবেষণায় দেখা গেছে যে এর অ্যান্টিঅক্সিডেন্ট উপাদান অক্সিডেটিভ স্ট্রেস এবং কোষের ক্ষতি প্রতিরোধ করতে পারে। কোলেস্টেরলের মাত্রা কমায় এটি। ক্যান্সার সেল কে প্রতিহত করতে সাহায্য করে এটি। এর পাশাপাশি ওজন কমাতেও এর জুড়ি মেলা ভার।

কোলাজেন শট

কোলাজেন ফিলারগুলি তরুণ চেহারার ত্বক পাওয়ার একটি দীর্ঘস্থায়ী উপায়। বলিরেখা কমায়, দাগের চেহারা উন্নত করে এবং এমনকি ঠোঁট মোটা করে।

Samantha Prabhu: বয়স ৩৪ পেরোলেও চেহারায় নেই ক্লান্তির ছাপ, রইলো সামান্থার স্কিন কেয়ার রুটিন - HoopHaap