Hoop PlusBollywood

Pushpa: কোটি কোটি টাকার বিনিময়ে সামান্থাকে রাজি করান আল্লু অর্জুন

এই মুহূর্তে বক্স অফিসে অত্যন্ত চর্চিত ফিল্ম হল ‘পুষ্পা: দ্য রাইজ’। দুই ভাগে নির্মিত ফিল্মের প্রথম ভাগ কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে। বক্স অফিসে অত্যন্ত সফল এই ফিল্মে অভিনয় করেছেন আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। কিন্তু এই ফিল্মের মূল আকর্ষণ সামান্থা প্রভু (Samantha Prabhu)-র আইটেম ডান্স। যথেষ্ট খোলামেলা পোশাকে আইটেম ডান্স করেছেন সামান্থা। প্রথমে শোনা গিয়েছিল, মাত্র তিন মিনিটের এই আইটেম ডান্সের জন্য দেড় কোটি টাকা দাবি করেছিলেন তিনি।

কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে, এই আইটেম ডান্সের জন্য দেড় কোটিরও তিনগুণ বেশি টাকা দাবি করেছিলেন সামান্থা। তবে প্রকৃতপক্ষে, এই আইটেম ডান্সের জন্য সামান্থা পেয়েছেন প্রায় পাঁচ কোটি টাকা। দক্ষিণী ইন্ডাস্ট্রির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, প্রথমে সামান্থা এই আইটেম ডান্সের জন্য কিছুতেই রাজি ছিলেন না। কিন্তু ‘পুষ্পা’ আল্লু অর্জুন তাঁকে অনেক বুঝিয়ে রাজি করান।

 

View this post on Instagram

 

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

গত বছরের শেষ দিকে সামান্থা গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকে রঙিন সুইমসুটে তাঁর একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি পাথরের উপর বসে জলের ছোঁয়া নিতে নিতে উচ্ছ্বসিত সামান্থা ক্যামেরাবন্দী হয়েছেন। ছবিটি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে সামান্থা লিখেছেন গোয়ার সুন্দরী। খোলামেলা পোশাকে এর আগে সামান্থাকে বিশেষ দেখা যায়নি।

বিয়ের পরেও সামান্থার আইটেম সঙ-এ নাচ ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে আপত্তি ছিল নাগার পরিবারের। ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে সামান্থার শয্যাদৃশ্য দেখে তাঁকে ‘বিশ্বাসঘাতক’ বলেছিলেন নাগার পরিবার। সামান্থার প্রাক্তন শ্বশুর ও নাগার বাবা নাগার্জুন (Nagarjun) সামান্থার অভিনয় কেরিয়ারকে নিয়ন্ত্রণ করতে চেয়েছিলেন যা মানতে পারেননি সামান্থা। ফলে নাগা চৈতন্য ও সামান্থার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। 2021 সালের 2 রা অক্টোবর নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন সামান্থা ও নাগা।

 

View this post on Instagram

 

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)