Hoop PlusBollywood

অভিনেত্রী বলে ছাড় নয়, NCB অফিসারের কাছে জোর ধমক খেলেন Ananya Pandey

আরিয়ান খান (Aryan Khan) কেসে চাঙ্কি পান্ডে (Chunky Pandey)-এর কন্যা ও অভিনেত্রী অনন‍্যা পান্ডে (Ananya Pandey)-কে বৃহস্পতিবার ও শুক্রবার, পরপর দুই দিন এনসিবি দপ্তরে তলব করা হয়েছিল। চাঙ্কিকে নিয়ে অনন্যা এনসিবি দপ্তরে এসেছিলেন। এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) জেরা করেছেন অনন্যাকে। তবে সমীরের কাছে রীতিমতো ধমক খেয়েছেন অনন্যা।

শুক্রবার নির্ধারিত সময়ের থেকে কিছুটা দেরি করে অনন্যা পৌঁছেছিলেন এনসিবি-র দপ্তরে। তাঁকে বলা হয়েছিল, দুপুর এগারোটার সময় এনসিবি-র দপ্তরে আসতে। কিন্তু অনন্যা পৌঁছান দুপুর দু’টোর সময়। আগের দিন অর্থাৎ বৃহস্পতিবারেও অনন্যাকে দুপুর দু’টোর সময় আসতে বলা হলে তিনি এসে পৌঁছান বিকাল চারটের সময়। ফলে সময়ের অভাবে এনসিবি-র জিজ্ঞাসাবাদ সম্পূর্ণ হয়নি। অনন্যা পরপর দুই দিন দেরিতে পৌঁছানোর ফলে সমীর তাঁকে কড়া ভাষায় ধমক দেন। তিনি অনন্যাকে বলেন, তাঁকে এগারোটার সময় ডাকা সত্ত্বেও তিনি দেরি করে এসেছেন। তাঁর অপেক্ষায় এনসিবি অফিসাররা বসে থাকবেন না। এটি অনন্যার কোনো প্রোডাকশন হাউস নয়, এনসিবি-র মতো কেন্দ্রীয় সংস্থার অফিস। সমীর সময় অনুযায়ী আসার নির্দেশ দেন অনন্যাকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরিয়ানের মোবাইল চ্যাট থেকে উঠে এসেছে অনন্যার নাম। এনসিবি-র তরফে জিজ্ঞাসাবাদের সময় এই চ্যাটের কথা উঠে আসে। বৃহস্পতিবার দুই ঘন্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয় অনন্যাকে। আরিয়ান ও অনন্যার হোয়্যাটসঅ্যাপ চ্যাট অনুসারে তাঁরা নাকি মাদক নিয়ে কথা বলেছেন। শৈশবের বন্ধু আরিয়ান ও অনন্যা মজার ছলে কথা বলেছিলেন। অনন্যা একটি মজার কথা বলেছিলেন। তার প্রত্যুত্তরে আরিয়ান বলেছিলেন, এবার তাঁকে গাঁজা খেতে হবে, অনন্যাই যেন গাঁজার ব্যবস্থা করে দেন। অনন্যা মজা করে বলেছিলেন, তিনি গাঁজার ব্যবস্থা করে দেবেন।

এনসিবি-র জেরার মুখে অনন্যাও একই কথা জানিয়েছেন। শুক্রবার টানা চার ঘন্টা জেরা করা হয় অনন্যাকে। মূলতঃ হোয়্যাটসঅ্যাপ চ্যাট সম্পর্কেই আবারও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। চাঙ্কিকে বসে থাকতে হয়েছে সমীরের দপ্তরের বাইরে। অনন্যা জানিয়েছেন, গাঁজা যে এত ক্ষতিকর মাদক তা তাঁদের ধারণা ছিল না। মজার ছলে করা ওই হোয়্যাটসঅ্যাপ চ্যাট এক বছরের পুরানো বলে জানিয়েছেন অনন্যা। তবে বৃহস্পতিবার ও শুক্রবার দুই দিনই অনন্যা জানিয়েছেন, তিনি কোনো প্রকার মাদক সেবন করেন না। তাছাড়া আরিয়ানকে তিনি কোনোদিন গাঁজার যোগান দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button