খুদে ভক্তের ইচ্ছাপূরণ করলেন সঞ্জু বাবা, রেস্তোরাঁর পাশে ক্যামেরাবন্দি হলেন জনপ্রিয় অভিনেতা

আচ্ছা এমন যদি হয় আপনার স্বপ্নের নায়কটি যখন আপনার ডাকে সাড়া দিয়ে রীতিমতো জনসমক্ষে রাস্তায় দাঁড়িয়ে আপনার সঙ্গে গল্প জুড়ে দেন, পাশাপাশি তাঁর সঙ্গে যদি তুলে নেন চটপট সেলফি, উফ ভাবছেন তো কোন জগতে চলে এসেছেন! ওয়েট ওয়েট! একটু দাঁড়িয়ে যান। পুরো খবরটা তো শুনে যান! সম্প্রতি বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের এরকমই একটি ভিডিও ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছে। সঙ্গে মিলেছে প্রশংসার বাহারও। ‘বাবা’ – র সেই ভাইরাল ক্লিপটিতে দেখা মিলছে অভিনেতা নিজেই তাঁর একটি ফ্যানের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলছেন এবং ভক্ত অভিনেতার কাছে যাওয়ার সঙ্গে সঙ্গেই জনসমক্ষে রাস্তায় দাঁড়িয়েই তাঁর সঙ্গে জুড়েছেন গল্প। একেবারে স্বর্গ পাওয়ার মতন সৌভাগ্য! ওই ভক্তের কাছে হয়তো এটাই তাঁর জীবনের স্পেশাল দিন।

দেখা যাচ্ছে, নীল কুর্তা এবং সাদা পায়জামা লুকে, অভিনেতা দুপুরের খাবারের জন্য বান্দ্রার একটি রেস্তোঁরায় গিয়েছিলেন, যখন তিনি রেস্তোঁরা থেকে বেড়োচ্ছেন তখনই একটি ছোটোখাটো ফ্যানেটির ডাকে সাড়া দিয়ে রেস্তোঁরার গেটের পাশেই ফ্যানের সঙ্গে সেলফি তোলেন সঞ্জয় দত্ত, পাশাপাশি ফটো এবং ভিডিওর জন্য সেখানেই জমায়েত হয়েছেন অসংখ্য ভক্তরাও।

ভিডিওটি অনলাইনে প্রকাশিত হওয়ার পরেই নেটিজেনরা আন্তরিক মন্তব্যের মাধ্যমে অভিনেতার প্রতি প্রেম বর্ষণ শুরু করেন। কেউ কেউ তাকে “দয়ালু উদযাপন” হিসাবেও অভিহিত করেছিলেন, আবার কেউ কেউ বিনয়ী বলে প্রশংসা করেছিলেন। নীচের ভিডিওটি দেখুন।

উল্লেখ্য, নব্বই এর দশকে বলিউডের অভিনেতা হিসেবে সাফল্যতার সিঁড়ি পার করেছেন এরকম অনেক অভিনেতা অভিনেত্রীই আছেন। তাদের মধ্যে অনেক অভিনেতাই এখন লুপ্তপ্রায়। তবে সেই সময় একজন বিশিষ্ট অভিনেতা সঞ্জয় দত্তের নাম কারোরই অজানা নয় উনিও সেই সময়ে বলিউড ইন্ডাস্ট্রিকে অনেক নামী দামী ছবি উপহার দিয়েছিলেন তাই সকলের কাছেই সঞ্জয় দত্ত মানে ‘বাবা’ এই উপাধি দিয়েই ভক্তরা তাঁকে সম্বোধন করেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)