BollywoodHoop Plus

Allu Arjun: ফ্লপ হতেই রণবীর বাদ, ভনশালীর নজরে দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন

সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) এমন একজন পরিচালক যিনি তারকাদের সঙ্গে কাজ করতে পছন্দ করেন। তাঁর প্রতিটি ফিল্ম তারকাখচিত। কারণ তিনি জানেন তাঁর চিত্রনাট্যে কতটা খাঁটি দুধ ও কতটা জল। তাই তারকারাই তাঁর ফিল্মের ত্রাণকর্তা অথবা ত্রাণকর্ত্রী। সঞ্জয়ের বানানো পিরিয়ড পিস তো আরও মারাত্মক। এবার সঞ্জয়ের কোপ পড়ল রণবীর সিং (Ranveer Singh)-এর উপর।

রণবীর সিং অভিনীত ফিল্ম ‘83’ ভালো চিত্রনাট্য সত্ত্বেও ফ্লপ হয়ে গিয়েছে। কারণ এই ফিল্মের মুক্তির কাছাকাছি সময় মুক্তি পেয়েছিল দক্ষিণ ভারতীয় ফিল্ম ‘পুষ্পা’। কপিল দেব (Kapil Dev)-এর বায়োপিকের তুলনায় রক্তচন্দন কাঠের স্মাগলিং দর্শকদের বেশি পছন্দ হয়েছিল। ফলে সমস্ত রেকর্ড ব্রেক করে দিয়েছে আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ফিল্ম ‘পুষ্পা’। কিন্তু রণবীর অভিনীত ‘83’ বক্স অফিসে চূড়ান্ত অসফল। ফলে বর্তমানে সঞ্জয়ের পছন্দ আল্লু অর্জুনকে। আপাতত সঞ্জয়ের তারকা লিস্ট থেকে বাদ পড়েছেন রণবীর।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

‘পুষ্পা’ সঞ্জয়ের মন জয় করেছে। এরপরেই দেখা গেছে সঞ্জয়ের অফিসে আল্লু অর্জুনকে দীর্ঘক্ষণ তাঁর সাথে মিটিং করতে। শোনা যাচ্ছে, আল্লু অর্জুনকে নিয়ে পরবর্তী ফিল্ম বানাতে চলেছেন সঞ্জয়। ফিল্মের চিত্রনাট্য লিখতে শুরু করার পাশাপাশি তিনি প্রযোজক খুঁজতে শুরু করেছেন নতুন ফিল্মের জন্য।

অপরদিকে আল্লু অর্জুনের কাছে বারবার বলিউড ফিল্মের অফার এলেও কখনও তিনি ডেট দিতে পারেননি, কখনও বা তাঁর পছন্দ হয়নি চিত্রনাট্য। এই কারণেই ‘বজরঙ্গী ভাইজান’-এর অফার ফিরিয়ে দিয়েছিলেন তিনি। তাঁর ছেড়ে দেওয়া চরিত্রে অভিনয় করেছিলেন সলমান খান (Salman Khan)। মিটিং তো হয়েছে। কিন্তু সঞ্জয়ের লেখা চিত্রনাট্য পড়ার পর আবারও তাঁর অফার ফিরিয়ে দেবেন না তো আল্লু অর্জুন?

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)