BollywoodHoop Plus

Sara Ali Khan: শরীরে নোনা বালি, রঙিন বিকিনিতে উষ্ণতা ছড়ালেন সারা আলি খান

সারা আলি খান (Sara Ali Khan) ঘুরতে যেতে খুবই ভালোবাসেন। শুটিংয়ের ফাঁকে সময় পেলেই তিনি ঘুরতে বেরিয়ে পড়েন। ইদানিং বিকিনিতেও তিনি সাহসী হয়ে উঠছেন। সম্প্রতি বিকিনিতে তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

সারার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে অফ শোল্ডার বিকিনি। তাঁর বিকিনি জুড়ে লাল-সাদা-সবুজ-নীল রঙের স্ট্রাইপ। বিকিনির পিঠে বো বাঁধা। ছবিতে দেখা যাচ্ছে,সারা কখনও জলে পা ডুবিয়ে বসে আছেন। সূর্যের রোদ হাত দিয়ে আড়াল করছেন তিনি। কখনও সি-বিচের বালিতে শুয়ে রয়েছেন সারা। কানে রয়েছে নীল রঙের জাঙ্ক রিং। তাতে স্টোন বসানো। সারা ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, সূর্য, সমুদ্র এবং বালি। তার সাথেই সারা জুড়ে দিয়েছেন রামধনু, ইউনিকর্ন, সূর্য ও সি-বিচের ইমোজি। সারার ছবিগুলিতে কমেন্ট করে রাধিকা মদন (Radhika Madan) লিখেছেন, ‘গর্জাস’।

কিছুদিন আগে সারা একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ট্রোল হয়েছিলেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সারা তাঁর অনুরাগী এক ভদ্রমহিলাকে ধাক্কা মেরে পুলের জলে ফেলে দিচ্ছেন। পুরো ভিডিওটি মজার ছলে বানানো হলেও সারাকে সবাই হৃদয়হীন বলতে থাকেন।

কয়েকমাস আগে রিলিজ করেছে সারা অভিনীত ফিল্ম ‘আতরঙ্গী রে’। এই ফিল্মে সারার অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর বিপরীতে সারা আরও একটি ফিল্মে অভিনয় করছেন যার নাম এখনও ঠিক হয়নি। মধ্যপ্রদেশের ইন্দোরে এই ফিল্মের শুটিং হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)