BollywoodHoop Plus

Sara Ali Khan: নিজের গোপন প্রতিভা ফাঁস করলেন সারা, ভাইরাল ভিডিও

অভিনেত্রী সারা আলি খান বরাবর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভীষণ পরিমাণে সক্রিয় থাকেন। নিজের চোখ ধাঁধানো সৌন্দর্যের ছবি থেকে শুরু করে নানা মজাদার ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন সইফ কন্যা সারা আলি খান। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যা নিয়ে নেটিজেনরা এখন নিজেদের মধ্যে হাসির ফোয়ারা ছোটাচ্ছেন। অভিনেত্রীর পোস্ট করা সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ফটোশুটের মাঝখানে একজন ব্যক্তি তাকে তার গোপন প্রতিভা সম্পর্কে জিজ্ঞাসা করেন। সারা আলি খান কেমন গান গাইতে পারেন তা জানতে চাইলে সারা আলি খান খোলা গলায় গেয়ে ওঠেন ‘গুন গুনা রাহে হ্যায় ভাওরে, খিল রাহি হ্যায় কলি কলি’ গেয়েছেন।

কিন্তু তিনি সুন্দরভাবে গানটি গাইতে পারেন না। গাইতে গাইতে তিনি বুঝে যান যে তার গানটি কিরকম হচ্ছে তাই তিনি থেমে যান এবং খাবার খাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। সবাই জানেন যে সারা আলি খানের একটি খাদ্যরসিক দিক রয়েছে যা প্রতিবার সেটে বেরিয়ে আসে। সম্প্রতি, অভিনেত্রী তার ফটোশুটের নেপথ্যের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি গান গেয়েছেন এবং নিজের সম্পর্কে প্রশ্নের উত্তর দিয়েছেন। সেখানে তিনি খাবারের প্রতি তার ভালবাসার কথাও স্বীকার করেছেন।

সারা আলি খান সম্পূর্ণ ভোজনরসিক এবং সুস্বাদু খাবার দেখলে নিজেকে আটকে রাখতে পারেন না। তিনি জিমে ঘাম ঝরিয়ে কঠোর পরিশ্রম করেন, কিন্তু কিছু খাবারের আইটেম আছে যা দেখলে তিনি নিজেকে প্রতিরোধ করতে পারেন না। একটি নতুন ভিডিওতে, তিনি প্রকাশ করেছেন যে সেই খাবারগুলি হল পিজ্জা, চোলে ভাটুরে এবং বেসনের লাড্ডু। তার গোপন প্রতিভা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি একটি গানও গেয়েছিলেন। এর বাইরে, সারা বলেছিলেন যে তার বাবা সাইফ আলি খানকে নিয়ে তার প্রিয় ছবি হাম তুম, যদিও প্রথমে তিনি ওমকারা বলেছিলেন।

ভিডিওটি শেয়ার করে সারা লিখেছেন, “খাচ্ছেন নাকি গান করছেন? আমার আসল দক্ষতা কোনটি??” কেদারনাথের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু। তারপর সিম্বা, আত্রঙ্গি রে সিনেমায় রণবীর সিং ধনুশ এবং অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেন। সারা আলি খান এবং ইব্রাহিম আলী খান অমৃতা সিং এবং সইফ আলি খানের সন্তান। তাদের বিবাহবিচ্ছেদের পর, অভিনেতা ২০১২ সালে করিনা কাপুরকে বিয়ে করেন। তাদের প্রথম ছেলে তৈমুর আলি খানের জন্ম ডিসেম্বর, ২০১৬-এ হয়েছিল। এই দম্পতি গত বছরের ফেব্রুয়ারিতে তাদের দ্বিতীয় পুত্রসন্তান জেহকে স্বাগত জানায়।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)