Hoop PlusBollywood

জন্মদিনে অমিত শাহকে শুভেচ্ছা Sara-র, ‘মাদক কান্ড থেকে বাঁচার ফন্দি’ মত নেটিজেনদের

এই মুহূর্তে মাদক কান্ড নিয়ে সরগরম বলিউড। স্বয়ং শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক কান্ডের জেরে আর্থার রোড জেলে বন্দী। একের পর এক নামঞ্জুর হয়ে চলেছে তাঁর জামিনের আবেদন। এই সব কিছুর মাঝে ট্রোলড হলেন সারা আলি খান (Sara Ali Khan)।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)-র জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে গিয়ে ঘটেছে এই বিপত্তি। শনিবার 57 বছরে পা দিয়েছেন অমিত শাহ। বলিউডের অনেক সেলিব্রিটি তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছাবার্তা এসেছে রাজনৈতিক মহল থেকেও। সকাল সাড়ে দশটা নাগাদ সারা টুইট করে অমিতকে শুভেচ্ছা জানান। সারা এই টুইট করার পরেই নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করতে শুরু করেন। অনেকে লেখেন, সারার বাড়িতে এনসিবি তল্লাশি চালাবে না। ফলে সারা এখন নিরাপদ। অনেকে আবার অমিত শাহকে নিয়ে মিম বানিয়ে লিখেছেন, এনসিবি-র তালিকা থেকে সারার নাম কেটে দিতে।

কিন্তু নেটিজেনদের মনে হচ্ছে, সারা এই কান্ড ঘটিয়ে নিজেকে সেফ করে নিলেন। গত বছর সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর সময় মাদক কান্ডে জড়িয়েছিল সারার নাম। এমনকি তাঁকে এনসিবি-র জেরার সম্মুখীন হতে হয়েছিল। বাজেয়াপ্ত করা হয়েছিল তাঁর মোবাইল। শোনা গিয়েছিল, সুশান্তের লোনাভলা ফার্ম হাউসের ড্রাগ পার্টিতে নাকি সারাকে একাধিক বার দেখা গিয়েছিল। কিন্তু পরবর্তীকালে সারার বিরুদ্ধে কোনো প্রমাণ মেলেনি।

‘কেদারনাথ’ ছিল সারার ডেবিউ ফিল্ম। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত। এরপর থেকেই দুজনের বন্ধুত্ব গাঢ় হয়। এমনকি দুজনে একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন। সুশান্তের মৃত্যুর পর সারা আপাতত নিজেকে কেরিয়ারের পাশাপাশি পারিবারিক গন্ডীর মধ্যেই সীমাবদ্ধ রেখেছেন।

Related Articles

Back to top button