Hoop PlusBollywood

শুটিংয়ের সময় অল্পের জন্য বিপদের হাত থেকে রক্ষা সারা আলি খানের

মেকআপ ভ্যান বা ভ্যানিটি ভ্যান অথবা মেকআপ রুমেও আয়নার চারপাশে মেকআপ করার জন্য লাগানো থাকে বাল্ব। ইদানিং অনেকে নিজেদের বাড়িতেও মেকআপের সুবিধার্থে আয়নার চারপাশে বাল্ব লাগান। কিন্তু এর একটি একটি বিপজ্জনক দিক রয়েছে। এবার এই বিপদের হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন সারা আলি খান (Sara Ali Khan)।

ভিকি কৌশল (Vicky Kaushal) ও সারা আলি খান অভিনীত একটি ফিল্ম -এর শুটিং চলাকালীন ঘটে এই ঘটনা। সারা সেই সময় তাঁর ভ্যানিটিতে মেকআপ করতে ব্যস্ত ছিলেন। তোলা হচ্ছিল বিটিএস বা বিহাইন্ড দি সিন ভিডিও। সেই সময় এই ঘটনাটি ঘটার ফলে তা ক্যামেরাবন্দী হয়ে যায়। ভিডিওটি সারা টুইটারে শেয়ার করেছেন। তের সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের পোশাক পরে আয়নার সামনে বসে রয়েছেন সারা। তাঁর মেকআপ চলছে। সারা তাঁর জন্য ডাবের জল নিয়ে আসতে বলেন। সেই সময় হঠাৎই একটি বিকট শব্দ হয়। দেখা যায় বিদ্যুতের ঝলকানি। এমনকি কেঁপে ওঠে ক্যামেরাও।

এরপরেই দেখা যায়, আয়নার পাশে থাকা একটি বাল্ব ফেটে গিয়েছে। আয়নার থেকে দূরত্বের কারণে বেঁচে যায় সারার চেহারা। নাহলে বাল্বটি ফেটে কাঁচের টুকরো অনায়াসেই তাঁর মুখে বা চোখে বিঁধতে পারত। একটুর জন্য বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন সারা।

লক্ষ্মণ উতেকর (Lakshman Utekar) পরিচালিত এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। তবে প্রথমবার এই ফিল্মে ভিকি ও সারার জুটিকে দেখা যেতে চলেছে। ইন্দোর ও মধ্যপ্রদেশের বিভিন্ন স্থানে এই ফিল্মের শুটিং হয়েছে। এই ফিল্মে নর্মদা নদীতে সারা ও ভিকিকে নৌকাবিহার করতেও দেখা যাবে।