Hoop PlusBollywood

Lata Mangeshkar: দেবীর মতো শ্রদ্ধা করেন, লতার চিকিৎসার জন্য অর্থ দান করলেন মুম্বইয়ের অটোচালক

এক সপ্তাহের উপর লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) করোনায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি। অনুরাগীদের চিন্তা বাড়িয়ে তাঁর নিউমোনিয়াও ধরা পড়েছে। ফলে আপাতত আইসিইউ-তে রয়েছেন তিনি। সমগ্র পৃথিবীর সঙ্গীতের সরস্বতী লতা মঙ্গেশকরের জন্য প্রতিনিয়ত প্রার্থনা করছেন আপামর দেশবাসী। এর মধ্যেই লতার চিকিৎসার জন্য অর্থ দান করলেন সত্যবান (Satyaban)।

লতার একনিষ্ঠ অনুরাগী সত্যবান পেশায় অটোচালক। তাঁকে সরস্বতী মেনে তাঁর গানের লাইন নিজের অটোতে লিখে রেখেছেন সত্যবান। আরাধ্যা কিংবদন্তীর অসুস্থতার খবর শোনার পর থেকেই দিনরাত লতার আরোগ্য কামনার জন্য চলছে তাঁর প্রার্থনা। এমনকি তাঁর অটোর বাইরে লতার আরোগ্য কামনা করে বার্তা লিখে রেখেছেন তিনি। অটো চালিয়ে তাঁর রোজগারের সমস্ত অর্থ লতার চিকিৎসার জন্য দান করেছেন সত্যবান।

অপরদিকে শনিবার সকাল থেকে লতাকে নিয়ে গুজব ছড়িয়ে পড়লে লতার জন্য গঠিত বিশেষ মেডিক্যাল বোর্ডের প্রধান চিকিৎসক প্রতীত সমদানি (Pratit Samdani) একটি মেডিক্যাল বিবৃতি দিয়ে জানিয়েছেন, যে গুজব রটানো হয়েছে তা অবিলম্বে বন্ধ হওয়া প্রয়োজন। এই মুহূর্তে লতার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে ধীরে ধীরে। তিনি চিকিৎসায় ইতিবাচক সাড়া দিচ্ছেন। অপরদিকে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani) টুইট করে লতার পরিবারের তরফে সকলের কাছে অনুরোধ করেছেন, গুজব কান না দিয়ে লতার দ্রুত আরোগ্য কামনা করুন।

আশা ভোঁসলে (Asha Bhonsle) জানিয়েছেন, তিনি তাঁর দিদি লতাকে দেখতে গেলেও করোনা অতিমারীর কারণে বাড়তি সতর্কতা অবলম্বন করে তাঁকে হাসপাতালের কম্পাউন্ডের ভিতর ঢুকতে দেওয়া হয়নি।