Hoop PlusTollywood

Solanki-Mithila: শোলাঙ্কিকে বাদ দিয়ে আনা হল মিথিলাকে! ‘মন্টু পাইলট ২’ প্রসঙ্গে মুখ খুললেন সৌরভ দাস

করোনা অতিমারীর মধ্যেই টলিউডে বেঁধেছে শোরগোল। টলিটাউনে ওয়েব সিরিজ থেকে বাদ পড়ার ঘটনা নতুন নয়। কখনও বা কোনো অভিনেতা বা অভিনেত্রী স্বেচ্ছায় ওয়েব সিরিজের কাজ ছেড়ে দিলেও গুজব রটে, তাকে রিপ্লেস করে নতুন কোনো প্রতিভাকে সুযোগ দেওয়া হয়েছে। অথবা অনেকে বলতে শুরু করেন, পরিচালকের কাছের মানুষকে বাছা হয়েছে রিপ্লেসমেন্ট হিসাবে। এবার সমস্যার সূত্রপাত হয়েছে হইচই-এর ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’-এর সিকোয়েলে শোলাঙ্কি রায় (Solanki Ray)-এর বদলে রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)-র অভিনয় করা নিয়ে।

চলতি সপ্তাহের বুধবার থেকে শুরু হয়েছে দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ‘মন্টু পাইলট 2’-এর শুটিং। 14 ই জানুয়ারি থেকে এই ওয়েব সিরিজের শুটিং করার কথা রয়েছে মিথিলার। ‘মন্টু পাইলট’-এর প্রথম সিজনে ভ্রমর ওরফে শোলাঙ্কি এবং মন্টু ওরফে সৌরভ দাস (Sourav Das)-এর রসায়ন প্রশংসিত হয়েছিল। কিন্তু প্রথম সিজনেই ভ্রমরের মৃত্যু দেখানো হয়েছিল। ফলে দ্বিতীয় সিজনে মন্টু থাকলেও নেই ভ্রমর। কিন্তু মিথিলার অভিনয়ের ক্ষেত্রে অনেকেই বলতে শুরু করেছেন, শোলাঙ্কিকে বাদ দিয়ে মিথিলাকে আনা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

প্রকৃত ঘটনা জানালেন সৌরভ দাস। তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, শোলাঙ্কির স্থানে মিথিলাকে আনা হচ্ছে না। বরং এই সিজনের নতুন গল্পে মিথিলার চরিত্রটি সৃষ্টি করা হয়েছে। তবে শোনা যাচ্ছে, নতুন গল্পে তিন দিনের জন্য শোলাঙ্কিকে চেয়েছিলেন দেবালয়। তিনি চেয়েছিলেন, আগের সিজনের সঙ্গে এই সিজনের যোগসূত্র তৈরি করতেন। কিন্তু শোলাঙ্কি ফিল্ম ও সিরিয়ালের শুটের কারণে রাজি হননি। এছাড়াও প্রথম সারির প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত থাকার কারণে তিন দিনের কাজের অনুমতি পাননি শোলাঙ্কি। ফলে ভ্রমর চরিত্রটিকে বাদ দিয়ে চিত্রনাট্য লিখতে হয় পরিচালককে।

আরো পড়ুন -   ‘এটাই শেষ পোস্ট’, ক্রমাগত কটুক্তির শিকার হয়ে সোশ্যাল মিডিয়া ছাড়লেন অভিনেতা সৌরভ দাস

প্রথমে ভ্রমর ও নতুন চরিত্রের জন্য বাছা হয়েছিল কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)-কে। কিন্তু তিনিও ব্যস্ত। ফলে ডেট দিতে পারেননি। এরপর হিন্দি ধারাবাহিক খ্যাত দেবলীনা চট্টোপাধ্যায় (Devlina Chatterjee)-র কাছে প্রস্তাব যায়। কিন্তু তিনিও সিরিয়াল ও অ্যাড শুটের জন্য সময় দিতে পারেননি। এরপর অনুষা বিশ্বনাথন (Anusha Biswanathan)-এর নাম উঠে এলেও চরিত্রের তুলনায় বয়সে ছোট হওয়ার কারণে প্রযোজনা সংস্থা তা বাতিল করে দেয়। ফলে মিথিলাকে বেছে নেন দেবালয়। কিন্তু ‘মন্টু পাইলট 2’-এর শুট 26 শে ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা থাকলেও মিথিলা ও সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) করোনায় আক্রান্ত হওয়ার ফলে বাধ্য হয়েই পিছিয়ে দিতে হয় ওয়েব সিরিজের শুট।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Related Articles

Back to top button