Hoop PlusBollywood

Sayantani Ghosh: খুব শীঘ্রই কলকাতায় বসছে বিয়ের আসর, কাকে বিয়ে করছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ!

ডিসেম্বর আসতেই ফের কলকাতায় বসতে চলেছে সেলিব্রিটির বিয়ের আসর। শীতের মরশুম বিয়ে করার আনন্দই কিছু আলাদা। এই সময় সেজেগুজে, খেয়ে আরাম। তাই বেশিরভাগ কাপল শীতকেই বেছে নেন। সম্প্রতি, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বঙ্গ তনয়া সায়ন্তনী ঘোষ(Sayantani Ghosh)।

সায়ন্তনী মানেই এখন ‘নাগিন’ খ্যাত অভিনেত্রী। তবে তার ঝুলিতে শুধুই নাগিন নেই, আছে বহু হিট ধারাবাহিক ও বাংলা সিনেমা। একটা সময় তিনি মিস কলকাতা নামক সুন্দরী প্রতিযোগিতা জয়লাভ করেন। ২০১৩ সালে তিনি মহাকাব্য ভিত্তিক টেলিভিশন ধারাবাহিক ‘মহাভারত’-এ সত্যবতী চরিত্রে অভিনয় করে নজর কাড়েন।

আরো পড়ুন -   করোনায় আক্রান্ত কৃষ্ণকলির নিখিল! চিন্তায় শ্যামা

সায়ন্তনী কেরিয়ারের শুরুর দিকে বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করেন। তাকে দেখা যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করতে, ‘রাজু আঙ্কেল’ সিনেমায় এই জুটির রসায়ন দর্শকদের পছন্দ হয়েছিল। পরবর্তীতে অবশ্য হিন্দি টেলিভিশনে আসর জমান।  ‘কুমকুম – এক পেয়ারা সা বন্ধন’, ‘নামকরণ’ – এর মতন বেশ কয়েকটি হিট ধারাবাহিকে অভিনয় করেন। এই মুহূর্তে ‘তেরা ইয়ার হু মেয়’ ধারাবাহিকে দেখা যাচ্ছে সায়ন্তনীকে। এবারে দরকার একটু বিরতির। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী সায়ন্তনী। পাত্র কে আর কোথায় বিয়ে ভাবছেন?

 

View this post on Instagram

 

A post shared by Sayantani (@sayantanighosh0609)

বর্তমানে মুম্বাই নিবাসী হলেও, সায়ন্তনী কলকাতার মেয়ে, তাই কলকাতায় বসছে তার বিয়ের আসর। আগামী ৫ ই ডিসেম্বর হতে চলেছে সেই অনুষ্ঠান। কোনো লেহেঙ্গা নয়, একেবারে লাল বেনারসি শাড়িতে সাজবেন বলে জানা গিয়েছে। সায়ন্তনীর হবু স্বামীর নাম অনুরাগ তিওয়ারি। তিনি পেশায় একজন ফিটনেস ট্রেনার। দীর্ঘ আট বছর ধরে সম্পর্কে রয়েছেন সায়ন্তনী ও অনুরাগ। এবারে সেই সম্পর্কের বিশেষ পরিণতি পেতে চলেছে বিয়ের মধ্যে দিয়ে।

আরো পড়ুন -   নায়কের একাধিক বউ থাকলেই সিরিয়াল সুপারহিট!

Related Articles

Back to top button