Hoop ViralHoop Story

‘ঢাকের তালে কোমর দোলে’, টুকটুকে লাল শাড়িতে চোখ ধাঁধানো নাচ ৭ গৃহবধূর, রইল ভিডিও

দুর্গাপূজো শেষ হয়ে গেছে। কিন্তু দুর্গাপুজোর রেশ রয়ে গেছে যতক্ষণ না পর্যন্ত কালীপুজো, জগদ্ধাত্রী পুজো শেষ হচ্ছে ততক্ষণ বাঙালির বারো মাসে তেরো পার্বণ এর শেষ কিছুতেই হতে পারে না। দেশে-বিদেশে নানান জায়গাতে দুর্গাপুজো পালন করা হয়, তবে বিদেশে এইভাবে নিয়ম মেনে পালন না করা হলেও সেখানে সপ্তাহের ছুটির দিনে যেদিন সকলেই দুর্গাপূজায় মেতে উঠতে পারবেন, সেই রকম দেখে সুযোগ-সুবিধা করে মোটামুটি নিয়ম মেনে পুজো করার চেষ্টা করা হয়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যদিও ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা খুব বেশি না। কিন্তু ভিডিওটি পৌঁছে গেছে প্রায় ৩ লক্ষ মানুষের কাছে। লাইক দিয়েছেন প্রায় দুই হাজারেরও বেশি মানুষ। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। ভিডিওটি যদিও বিদেশের নয়, এদেশের মাটিতেই সাতজন গৃহবধূ কপালে লাল টিপ, খোপায় বাঁধা ফুলের মালা আর গয়না সাজে সজ্জিত হয়ে আটপৌরে শাড়ি পড়ে অসাধারণ নাচ পরিবেশন করেছেন।

গৃহবধূ হয়েও যে সমস্ত প্রতিভাকে নিজের মতন করে চালিয়ে নিয়ে যাওয়া যায়, তা প্রমাণ করে দিয়েছেন। এই সাত জন গৃহবধূ রীতিমতন বাচ্চা বাচ্চা ছেলে মেয়েদের থেকে কোনো অংশে কম যাচ্ছে না। তারা তাদের অসাধারণ নৃত্য শৈলী দেখে মনে হচ্ছে, তারা তাদের প্রতিভাকে রীতিমতো প্রতিদিন শান দেন। একেবারে মরচে পড়তে দেয় নি। সত্যিই এই ধরনের মহিলারা কিন্তু অন্যদের আদর্শ হতে পারে। যারা ভাবেন বিবাহের পরে ছেলে মেয়ে মানুষ হয়ে যাওয়ার পরে তাদের আর কোন কাজ থাকেনা, নিজের প্রতিভাকে বিসর্জন দেওয়া ছাড়া তাদের কাছে আর কিছু করার থাকেনা, কিন্তু এরা সত্যিই এক অন্যতম নারী হিসেবে নিজেদের কে প্রমাণ করে দিয়েছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button