Hoop ViralHoop Story

Viral: লাল টুকটুকে শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, ‘পানি পানি’ গানে দুর্দান্ত শরীরী হিল্লোল যুবতীর, রইলো ভিডিও

লাল শিফন শাড়ি এবং পরনে লাল স্লিভলেস ব্লাউজ, এই ভাবেই ‘পানি পানি’ হিন্দি গানের সঙ্গে নিজের ঘরের মধ্যেই অসাধারণ নাচ পরিবেশন করলেন এক যুবতী। তার চাবুক শরীরের শারীরিক ভঙ্গিমার পুরুষ হৃদয়ে ঝড় তোলার জন্য যথেষ্ট। তবে তার নাচ দেখে অবশ্যই মনে হচ্ছে, যে সে কোনভাবে নাচ শিখেছে, নাচ না শিখে এত সুন্দর শারীরিক ভঙ্গিমার কিছুতেই প্রকাশ করা যায় না, সম্প্রতি এমনই এক যুবতীর নাচের ভিডিও ইন্সটাগ্রাম এর মাধ্যমে পৌছে গেছে হাজার হাজার মানুষের কাছে।

আরো পড়ুন -   বিয়ের পর নীল হলেন সেরা নায়ক! স্ত্রী তৃণা শুরু করলেন 'পাওরি' ড্যান্স

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন নতুন প্রজন্মের প্রতিভা সকলের কাছে পৌঁছে যেতে পারছে ইন্সটাগ্রাম এর মাধ্যমে। এই ধরনের নাচ সকলের কাছে পৌঁছে যেতে পারে অনায়াসে। স্ট্রেট চুল এবং স্লিভলেস ব্লাউজ ও তার সঙ্গে মানানসই মেক আপে এই যুবতীকে সত্যিই খুব সুন্দর দেখতে লাগছে। গত বছর যখন গোটা বিশ্ব করোনা ভাইরাস এর জন্য কার্যত গৃহবন্দি অবস্থায় ছিল, সেই সময় থেকেই ঘরে থেকেই নিজের প্রতিভাকে সকলের সামনে আনার একটা প্রয়াস শুরু হয়েছিল নতুন প্রজন্মের ছেলে মেয়েদের মধ্যে।

আরো পড়ুন -   হিন্দি গানে ঝুমা বৌদির দুর্দান্ত নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

এই সব নতুন নতুন প্রতিভা সকলের কাছে পৌঁছে দিয়েছে সোশ্যাল মিডিয়া নানান রকম প্লাটফর্ম। আগেকার দিনে প্রতিভা প্রকাশ করতে হতো টেলিভিশনের মাধ্যমে। সে ক্ষেত্রে দীর্ঘদিন ধরে অডিশন দেওয়ার পরেও অনেকে আশানুরূপ ফল পেতেন না। কিন্তু বর্তমানে এমন হাতে একটা মুঠোফোন থাকলে, আর আপনার মধ্যে যদি সত্যিই প্রতিভা থাকে, তাহলে আপনি আপনার প্রতিভার জোরে পৌঁছে যেতে পারেন বিভিন্ন জায়গায়। এই যুবতীর অসাধারন নাচ পৌঁছে গেছে প্রায় দশ হাজারেরও বেশি মানুষের কাছে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। তাই আর দেরি না করে চটজলদি Hoophaap এর পাতায় দেখে ফেলুন এই যুবতীর অসাধারণ নাচ –

 

View this post on Instagram

 

A post shared by indian dancers (@indian_dancers._)

Related Articles

Back to top button