Hoop PlusBollywood

Shaan: বছরের শুরুতেই মাকে হারালেন জনপ্রিয় গায়ক শান

বাংলা হোক বা হিন্দি দুই জগতে শান একজন জনপ্রিয় শিল্পী। তার মিষ্টি হাসি আর গানের জাদুতে ভক্ত গোটা দেশবাসী। সম্প্রতি তার ঘরে এলো খারাপ খবর। বছরের শুরুতেই সেই খারাপ খবর প্রকাশ্যে আনেন গায়ক কৈলাস খের।

এদিন কৈলাস খের জানান, ‘শানের মায়ের দেহাবসান হয়েছে। ঈশ্বরের কাছে ওঁর আত্মার শান্তি কামনা করি। তিন ভুবনের অধিপতি শিবের কাছে প্রার্থনা করি, যাতে শান এবং তাঁর পরিবার যেন এই দুঃসহ যন্ত্রণা সহ্য করার ক্ষমতা পায়।’

এদিন বৃহস্পতিবার প্রয়াত হন সোনালী মুখোপাধ্যায় (Sonali Mukherjee passes away)। শান তার বাবাবকে আরো আগে হারান। মাত্র ১৪ বছর বয়সে শান তার বাবাকে মৃত্যুর কোলে ঢলে পড়তে দেখেন। সেইসময় তার মা তাকে গানের জগতে প্রতিষ্ঠা করতে সাহায্য করেন। এবং তিনিও পেশায় গায়িকা ছিলেন। একটা সময় কোরাস গান গাইতেন তিনি। এবং তার মা ই শান এবং বোন সাগরিকাকে একসঙ্গে মানুষ করেন একা হাতে।

তবে, ঠিক কী কারণে শানের মা প্রয়াত হন এখনও পর্যন্ত জানা যায়নি। শানের পরিবারের তরফ থেকে কিছুই জানা সম্ভব হয়নি। একটা সময় মায়ের আদর্শেই গানকে কেরিয়ার হিসেবে বেছে নেন শান। এই মুহূর্তে তিনি শোকস্তব্ধ। নিজে তার মায়ের মৃত্যু নিয়ে কিছুই বলেননি। গত বছরের ন্যায় এই বছরেও সেলিব্রিটি ঘরে নানান উত্থান পতন বা যোগ বিয়োগ লেগে রয়েছে। সেরকমই পরিবারের নিকট আত্মীয় মাকে হারিয়ে দুঃসংবাদের মধ্যে দিয়ে যাচ্ছেন গায়ক।