Hoop PlusGossip

Shahrukh Khan: স্ত্রী-মেয়ে ছাড়াও আরো এক নারীকে রক্ষা করেন কিং খান, তার স্বপ্ন পূরণ করেন অভিনেতা

তিনি বলিউডের কিং খান, এখনকার সিনেমা তার ফ্লপ হলেও একটা সময় তিনি বাজিমাৎ করেছিলেন। একাই রাজ করেছিলেন বলিউড ফিল্ডে। বয়স হচ্ছে বলে কদর কিছুটা কমলেও কিং খান বলতে এখনও শাহরুখ খান। মানুষ আজকাল ভালো গল্প খোঁজে, পকেট ফাকা করে দাম দিয়ে টিকিট কেটে যদি ভালো গল্পের সন্ধান না পায়, বা ভালো স্ক্রিপ্ট না পায় তাহলে সেই মুভি ফ্লপ হবেই। তাই ওয়েব সিরিজগুলো এখন মানুষের মনে জায়গা করে নিয়েছে। কিন্তু, আজকের বিষয় হল শাহরুখ খানের ব্যাক্তিগত জীবনের একজন গুরুত্বপূর্ন মানুষকে ঘিরে।

নিজের ফ্যামিলি নিয়ে প্রথম থেকেই পজেসিভ শাহরুখ। গৌরীর সঙ্গে প্রেম বিয়ে এবং সন্তান সন্ততি, এর বাইরে শাহরুখ খানকে অন্য কোনো মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়াতে দেখা যায় নি। কিন্তু, কিং খানের জীবনে স্ত্রী গৌরী ও কন্যা সুহানা ছাড়াও আরো একজন মহিলার বিশেষ গুরুত্ব রয়েছে। তার সমস্ত স্বপ্ন পূরণ করেন শাহরুখ নিজে।

ভাবছেন কে? তিনি হলেন পূজা দাদলানি (Pooja Dadlani)। ২০১২ সাল থেকে খান পরিবারের সঙ্গে যুক্ত তিনি। খান পরিবারের সমস্ত বিষয় তাকেই মাথা গলাতে হয় এমনকি গৌরী খানের সঙ্গেও তিনি বেশ অন্তরঙ্গ। সম্প্রতি, আরিয়ান খানের মাদক মামলায় এই পূজা তার সমস্ত সময় ব্যয় করেছেন। শাহরুখের সমস্ত ই মেইল, ফোন কল, মেসেজ, গুরুত্বপূর্ন মিটিং, সবটাই এই পূজা সামলান। এখানেই শেষ নয়, কলকাতা নাইট রাইডার্সেরও ম্যানেজার তিনি। এছাড়াও, এই পূজা কিং খানের ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকে শুরু করে সমস্ত ব্যবসাই সামলান।

শাহরুখ খান এবং তার পরিবারকে আগলে রাখেন এই পূজা। ইনি ব্যাক্তিগত জীবনে নিজেও বিবাহিতা এবং এক কন্যা সন্তানের মা। এরপরেও নিজের সমস্ত সময় ও বুদ্ধি কিং খানের পরিবারের জন্য উজাড় করে দিয়েছেন। এমনই একজন মহিলাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরেন শাহরুখ। বিভিন্ন মিটিং থেকে সাংবাদিক সন্মেলনে কিংবা শো, সবেতেই হাজির থাকেন পূজা। তাই এই পূজাকে উত্তেজিত অনুরাগীদের হাত থেকে রক্ষা করার দায়িত্বও শাহরুখের। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে, যেখানে পূজা শাহরুখ একসঙ্গে হেঁটে আসছেন, পাশাপাশি মানুষের সঙ্গে পূজার যাতে ধাক্কা না লাগে সেই জন্য কিং খান নিজেই হাত দিয়ে সরিয়ে দিচ্ছেন। দেখুন সেই ভিডিও।

Related Articles

Back to top button