BollywoodHoop Plus

Shahrukh Khan: ‘পাঠানকে আটকাবে কিভাবে?’ সুঠাম শরীরে চমকে দিলেন শাহরুখ, ‘ছবি সুপারহিট’ মন্তব্য ভক্তদের

শাহরুখ খান এমনভাবে ফিরে এসেছেন যা সকলের কল্পনার বাইরে! অভিনেতা বর্তমানে স্পেনে পাঠানের জন্য শুটিং করছেন এবং অভিনেতার বেশ কয়েকটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। তারে এই ভাইরাল লুক নেটিজেনরা আগেই দেখে ফেলেছিলেন, ২৬শে মার্চ, এসআরকে পাঠান থেকে তার প্রথম লুক পোস্ট করেছেন। ফটোতে শার্টলেস অবতারে ধরা দিয়েছেন তিনি। তার লম্বা চুলও ঘুম কেড়েছে নেটিজেনদের।

বেশ কয়েকটি ফাঁস হওয়া ছবি এবং অনেক বিলম্বের পরে, শাহরুখ খান পাঠান থেকে তার প্রথম-বারের অফিসিয়াল লুক পোস্ট করেছেন। বলিউড সুপারস্টার এইট-প্যাক অ্যাবস, লম্বা চুলে ছবি-নিখুঁত হয়ে উঠেছেন। আর বলাই বাহুল্য, তার এই অবতার নেটিজেনদের মন কাড়বেই! ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন,”যদি শাহরুখ খান একটু থেমে যায় পাঠান থামতে পারে না। অ্যাপস থেকে অ্যাবস, সব বানিয়ে দেখিয়ে দেব।”

সিদ্ধার্থ আনন্দ পাঠানের পরিচালনার দায়িত্ব নিচ্ছেন। ছবিটি প্রযোজনা করছেন যশরাজ ফিল্মস। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম অভিনীত এই ছবিটি একটি অ্যাকশন থ্রিলার। ২ মার্চ, এসআরকে পাঠানের তারিখ ঘোষণা করে ভিডিও শেয়ার করেছেন। আর বলাই বাহুল্য, তা ভাইরাল হয়ে যায় কিছুক্ষণের মধ্যেই! সুপারস্টার তার পোস্টের ক্যাপশন দিয়েছিলেন, “আমি জানি দেরি হয়ে গেছে কিন্তু মনে রাখবেন পাঠানের সময় এখন শুরু হবে ২৫শে জানুয়ারী, ২০২৩ তারিখে সিনেমা হলে দেখা হবে। হিন্দি, তামিল এবং তেলেগুতে মুক্তি পাচ্ছে। শুধুমাত্র আপনার কাছাকাছি থাকা বড় পর্দায়।

সুহানা খান তার প্রথম নেটফ্লিক্স প্রজেক্টের জন্য শিরোনামে, শীঘ্রই ডেবিউ করতে চলা অভিনেত্রীকে তার বাবা শাহরুখ খানের পাঠান অবতারের প্রশংসা করতে দেখা গেছে। তারকা কন্যা তার বাবার মতোই মজাদার! শাহরুখ খানের ছবি শেয়ার করে সুহানা লিখেছেন, “উহহহ আমার বাবার বয়স ৫৬…আমাদের অজুহাত দেওয়ার দরকার নেই।”

শাহরুখ খানের এই ছবি দেখে তার স্ত্রী গৌরি খান কমেন্ট করেন, “এই পাঠান ভাইবস আমার বেশ ভালো লাগছে। খুব ভালোবাসি তোমায়।”

শাহরুখ খানের পোস্ট হোক বা সুহানা এবং গৌরির, সেলিব্রিটিরা সুপারস্টারের পাঠান লুকের প্রশংসা করছেন। বিপাশা বসু, রণবীর সিং, বরুণ ধাওয়ান, মনীশ মালহোত্রা, জোয়া আখতার, অনন্যার পান্ডে এবং অন্যরা এসআরকে-র ছবিতে প্রচুর ভালবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)