Hoop PlusTollywood

Saheb Bhattacharya: অক্ষত গাড়ি, উধাও মানিব্যাগ, ভবানীপুর থানার সামনে দুর্ভোগের শিকার সাহেব ভট্টাচার্য

শহরে ক্রমশ বেড়ে চলেছে জালিয়াতির ঘটনা, পকেটমারি। সেলিব্রিটি থেকে আমজনতা সকলেই এই জালিয়াতির শিকার হচ্ছেন। লকডাউনের ফলে অধিকাংশ মানুষ কর্মহীন হয়ে পড়ায় বাড়ছে অপকর্ম। এবার দুর্ভোগ ঘনাল সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacharya)-র জীবনে। চুরি হয়ে গেল তাঁর মানিব্যাগ।

অত্যন্ত রহস্যজনক ভাবে খোয়া গিয়েছে সাহেবের মানিব্যাগ। রবিবার সকাল ন’টা নাগাদ গাড়ি রেখে ভবানীপুর থানার সামনে একটি জিমে ওয়ার্কআউট করতে গিয়েছিলেন সাহেব। প্রায় দেড় ঘন্টা ওয়ার্কআউট করার পর জিম থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় তিনি দেখতে পান, গাড়ির ভিতরে রাখা মানিব্যাগটি উধাও। ওই মানিব্যাগে ছিল তিন হাজার টাকা ও কয়েকটি এটিএম কার্ড। বলা বাহুল্য, খোঁজ নেই সেগুলিরও। অথচ, খুব অদ্ভুত ভাবে গাড়ির চারটি কাঁচ তোলা ছিল, বন্ধ ছিল চারটি দরজাও। গাড়িতেও লাগেনি একটি আঁচড়। সাহেব যেভাবে গাড়িটি রেখে গিয়েছিলেন, তা সেভাবেই রয়েছে। শুধু নেই মানিব্যাগ।

এরপরেই ভবানীপুর থানায় চুরির মামলা দায়ের করেছেন সাহেব। পুলিশ জানিয়েছে, ওই রাস্তার সিসিটিভি ফুটেজ চেক করা হবে। এই রহস্যজনক চুরির পর সন্ধ্যা গড়িয়ে গেলেও এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। অপরদিকে সাহেব জানিয়েছেন, গাড়ি লক করা ছিল এবং ভাঙচুরও হয়নি। অথচ গাড়ির ভিতর থেকে মানিব্যাগ উধাও। কি করে এই ঘটনা ঘটল তা সাহেবের মাথায় ঢুকছে না। তিনি মনে করছেন, যে বা যাঁরা এই চুরি করেছেন, তাঁরা এই বিষয়ে অত্যন্ত দক্ষ। নাহলে এই ধরনের ঘটনা ঘটত না।

আরো পড়ুন -   অনেক চেষ্টা করার পরেও সব শুন্য, তাতেও কিস্যু যায় আসেনা অভিনেত্রী শ্রাবন্তীর

উপরন্তু সাহেব সহ অধিকাংশ নাগরিকের মতে, ভবানীপুর থানার এত কাছে,যেখানে সিসিটিভির নজরদারি আছে বলেও সবাই জানেন, সেখানে এই ধরনের চুরি মানুষকে নিরাপত্তাহীনতার ঘটনা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে। অর্থাৎ মোড়ে মোড়ে সিসিটিভি লাগানো হলেও থানাগুলির আরও সতর্ক হওয়ার প্রয়োজন রয়েছে।

Related Articles

Back to top button