BollywoodHoop Plus

Shahrukh-Kajol: শাহরুখের সঙ্গে রোমান্টিক গানের শুটিংয়ে কি হয়েছিল কাজলের!

শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল (Kajol) নব্বইয়ের দশক পেরিয়েও অনবদ্য এক জুটি। দেশে-বিদেশে তাঁদের অনুরাগীদের সংখ্যাও অগুণতি। ‘বাজিগর’ থেকে যাত্রা শুরু হয়েছিল শাহরুখ-কাজল জুটির। তাঁদের প্রায় প্রত্যেকটি ফিল্ম সুপারহিট। তাঁদের প্রত্যেক ফিল্মের সঙ্গেই জুড়ে আছে কোনও না কোনও কাহিনী। ‘করণ-অর্জুন’-এর শুটিং করতে গিয়ে তো রীতিমত হাসাহাসি শুরু হয়েছিল।

‘করণ-অর্জুন’-এর বিখ্যাত গান ‘যাতি হুঁ ম্যায়’-এর সময় ঘটেছিল ঘটনাটি। এই গানের শুটিংয়ে অনেকবার রিটেক হয়েছিল কাজলের। ‘যাতি হুঁ ম্যায়’-এর শুটিং হয়েছিল একটি আস্তাবলে। সেখানে একটি দৃশ্য ছিল, শাহরুখ বিচুলি দিয়ে রোম‍্যান্টিক ভাবে কাজলের পিঠ স্পর্শ করবেন। কাজলের অভিব্যক্তিও হবে সিডাক্টিভ। কিন্তু শুটিংয়ের সময় কাজল কিছুতেই এক্সপ্রেশন দিতে পারছিলেন না। ডান্স কোরিওগ্রাফার চিন্নি প্রকাশ (Chinni Prakash) ও রেখা প্রকাশ (Rekha Prakash) কাজলকে বারবার বোঝালেও কাজল অসফল হচ্ছিলেন। একসময় কাজল নিজেই বিরক্ত হয়ে চোখে চশমা পরে বই পড়তে বসে যান।

শাহরুখ তখন শট ওকে করার জন্য কাজলের সাথে রিহার্সাল করতে চাইলে কাজল বলেন, তাঁর কোনো রোমান্টিক অনুভূতি হচ্ছে না, কিছুতেই প্রেম পাচ্ছে না। কাজলের কথা শুনে ইউনিটের সকলে হাসতে শুরু করেন। পরবর্তীকালে একটি সাক্ষাৎকারে শাহরুখ এই ঘটনার কথা জানিয়েছিলেন।

শাহরুখ, কাজলকে বলেছিলেন, তিনি কি তাঁকে যেমন-তেমন নায়ক ভাবেন! অভিনেতার কথায় খানিকটা ধাতস্থ হন কাজল, এরপর অনেক কষ্টে হাসি চেপে শটটি ওকে করেছিলেন অভিনেত্রী।