Hoop PlusBollywood

Shahrukh Khan: শাহরুখ খানকে ‘সলমান’ বলে সম্বোধন সাংবাদিকের, কি প্রতিক্রিয়া কিং খানের!

বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)-এর জীবনে নেমে এসেছে কঠিনতম বিপর্যয়। তাঁর পুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক কান্ডে গ্রেফতার হয়ে বন্দী আর্থার রোড জেলে। ইতিমধ্যেই ভাইরাল হল একটি মজাদার ভিডিও যাতে শাহরুখ ধরা দিয়েছেন হালকা মেজাজে।

ভিডিওটি বহুদিন আগের। সেই সময় সলমান খান (Salman Khan)-এর সঙ্গে শাহরুখের দ্বন্দ্ব চলছিল। দুজনে প্রায় দুজনের মুখ দেখাই বন্ধ করে দিয়েছিলেন। সেই সময় একটি প্রেস কনফারেন্সে শাহরুখকে এক সাংবাদিক প্রশ্ন করার সময় ভুল করে ‘সলমান’ নামে ডেকে ফেলেন। এরপরেই নিজের ভুল বুঝতে পেরে তিনি শাহরুখের কাছে ক্ষমা চান। প্রসঙ্গত, ওই সাংবাদিকের নাম ছিল ‘লিপিকা’। শাহরুখ পরিবেশ হালকা করার জন্য ‘লিপিকা’-কে ‘দীপিকা’ সম্বোধন করে বলেন, তিনি কিছু মনে করেননি। এবার ওই সাংবাদিক হেসে আবারও বলেন, তাঁর নাম লিপিকা। শাহরুখও হাসিমুখে ক্ষমা চান। এরপরেই পরিবেশ অনেকটা হালকা হয়ে যায়। লিপিকার প্রশ্নটি ছিল সেদিনের প্রেস কনফারেন্সের শেষ প্রশ্ন।

কিন্তু বিপদের দিনে আরিয়ানের গ্রেফতারির রাতেই ‘মন্নত’-এ উপস্থিত হয়েছিলেন সলমান খান। শাহরুখের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন ‘মন্নত’ থেকে চলে যান তিনি। এছাড়াও সলমানের বোন অর্পিতা খান (Arpita Khan) সহ পরিবারের অন্য সদস্যরাও শাহরুখের সঙ্গে দেখা করেছেন। সলমান বারবার শাহরুখের সঙ্গে ফোনে যোগাযোগ রাখছেন। তিনিও অত্যন্ত চিন্তিত আরিয়ানকে নিয়ে। কারণ আরিয়ানের জামিনের আবেদন বারবার নামঞ্জুর হচ্ছে। তাঁকে ঘিরে উঠে আসছে নিত্যনতুন তথ্য। সেই তথ্যের সত্যতা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান খানকে আটক করার পর টানা ষোলো ঘন্টা জেরা করা হয়। জেরার মুখে আরিয়ান জানান, তিনি মাদক সেবন করেছেন এবং তার জন্য তিনি অনুতপ্ত। এরপরেই গ্রেফতার করা হয় আরিয়ানকে। কয়েকদিন আগে শাহরুখ তাঁর সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি টিম। এনসিবি-র প্রয়োজন অনুযায়ী তাঁদের হাতে আরিয়ানের পড়াশোনা ও বিদেশযাত্রা সংক্রান্ত নথি ম্যানেজার পূজা দাদলানি (Puja Dadlani) মারফৎ তদন্তকারী আধিকারিকদের হাতে তুলে দিয়েছেন শাহরুখ।

Related Articles

Back to top button