BollywoodHoop PlusHoop Viral

Shahrukh Khan: দেশ ছাড়ার আগে গাড়ির চালককে জড়িয়ে ধরলেন শাহরুখ, নম্রতা দেখে মুগ্ধ ভক্তরা

গত বছর কর্ডেলিয়া মাদক কান্ডে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান (Aryan Khan)। তাঁকে বেশ কিছুদিন আর্থার রোড জেলে থাকতে হয়েছিল। পরে জামিনে মুক্তি পান আরিয়ান। আরিয়ানের জন্য পিছিয়ে গিয়েছিল শাহরুখ খান (Shahrukh Khan)-এর ফিল্ম ‘পাঠান’-এর শুটিং। কিন্তু আরিয়ান জামিনে মুক্ত হওয়ার পর শাহরুখ আবারও মন দিয়েছেন কাজে।

শুক্রবার ‘পাঠান’-এর শুটিংয়ের জন্য স্পেনের উদ্দেশ্যে রওনা হয়েছেন শাহরুখ। মুম্বই বিমানবন্দরে তাঁকে ছাড়তে এসেছিলেন তাঁর গাড়ির চালক ও নিরাপত্তারক্ষীরা। শাহরুখ বিদায়বেলায় জড়িয়ে ধরেন তাঁর গাড়ির চালককে। এই দৃশ্য দেখে কার্যতঃ অবাক কিং খানের অনুরাগীরা। বিমানবন্দরে ঢোকার মুখে নিরাপত্তারক্ষীকে দেখেও হাত জোড় করে সৌজন্য বজায় রেখেছেন শাহরুখ। তাঁর সৌজন্যমূলক আচরণের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শাহরুখকে।

বহুদিন থমকে থাকার পর আবারও নতুন করে স্পেনের মাদ্রিদে শুরু হতে চলেছে শাহরুখের আপকামিং ফিল্ম ‘পাঠান’-এর একটি বড় অংশের শুটিং। এই ফিল্মে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ‘পাঠান’-এ অভিনয় করছেন জন আব্রাহাম (John Abraham)। এই ফিল্মে ক্যামিও করছেন সলমান খান (Salman Khan)।

ফেব্রুয়ারি মাসে লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর প্রয়াণের পর তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে শিবাজী পার্ক মহাশ্মশানে উপস্থিত হয়েছিলেন শাহরুখ। লতার আত্মার শান্তি কামনায় তিনি ইসলাম ধর্ম অনুযায়ী মোনাজাতের দুয়া করার পর ফুঁ দিলে বিজেপির কয়েকজন উগ্র হিন্দুত্ববাদী গুজব রটান, শাহরুখ নাকি লতার মৃতদেহে থুতু ছুঁড়েছেন। এই ঘটনায় শাহরুখ অত্যন্ত ব্যথিত হয়েছিলেন। কিন্তু সেই সময়েও তাঁর অনুরাগীরা কিং খানের পাশেই দাঁড়িয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)