Hoop PlusBollywood

Aryan Khan Drug Case: হাতে খাম নিয়ে এনসিবি-র দপ্তরে হাজির শাহরুখ খানের মহিলা ম্যানেজার

আরিয়ান খান (Aryan Khan) কেস ক্রমশ জটিলতার দিকে এগোচ্ছে। ইতিমধ্যেই আরিয়ান ও অনন্যা (Ananya Pandey)-এর হোয়্যাটসঅ্যাপ চ্যাট নিয়ে জেরার জন্য অনন্যাকে তলব করা হয়েছিল এনসিবি-র দপ্তরে। তাঁকে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। এবার এনসিবি-র দপ্তরে শাহরুখ খান (Shahrukh Khan)-এর ম্যানেজার পূজা দাদলানি (Puja Dadlani)।

শনিবার সকাল দশটা নাগাদ তাঁকে এনসিবি-র দপ্তরে দেখা যায়। একটি মুখবন্ধ খাম নিয়ে পূজা উপস্থিত হয়েছিলেন এনসিবি-র দপ্তরে। সেখানে প্রায় এক ঘন্টা থাকার পর বেরিয়ে যান পূজা। এনসিবি-র দপ্তরের বাইরে মিডিয়া পূজার সঙ্গে কথা বলার জন্য অপেক্ষা করলেও কার্যতঃ এদিন পূজা মিডিয়াকে এড়িয়ে গিয়েছেন। পূজার এনসিবি-র দপ্তরে আসার কারণ ও তাঁর হাতের মুখবন্ধ খাম নিয়ে শুরু হয়েছে জল্পনা। কারণ সমগ্র দেশ এই মুহূর্তে তাকিয়ে আরিয়ান খান কেসের দিকে। এটি শুধুমাত্র একটি হাই প্রোফাইল কেসই নয়, কোথাও এর সাথে মিশে যাচ্ছে রাজনীতি বলে মনে করছেন অনেকেই। মাদক কান্ডে আগামী 30 শে অক্টোবর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকতে হবে আরিয়ানকে।

বৃহস্পতিবার আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে আসেন শাহরুখ খান ও আইনজীবীদের একটি বিশেষ টিম। আরিয়ান তাঁর বাবার কাছে অনুশোচনা প্রকাশ করেছেন। এছাড়াও এনসিবি-র একটি টিম কিছু পেপারওয়ার্কের জন্য এসেছিল ‘মন্নত’-এ। বারবার আরিয়ানের জামিনের আবেদন নামঞ্জুর হওয়ার ঘটনা প্রশ্নের মুখে ফেলে দিচ্ছে আরিয়ানের ভবিষ্যতকে।

কর্ডেলিয়ার রেভ পার্টিতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরিয়ান। তাঁকে মাদক সেবন করতে দেখা না গেলেও এনসিবি-র জেরার মুখে তিনি জানিয়েছেন, তিনি মাদক নিয়েছেন। তবে জানা গেছে, আরিয়ান গাঁজা সেবন করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Related Articles

Back to top button