Hoop PlusHoop ViralReality show

Shakti Kapoor: রিয়েলিটি শোয়ে ছোট্ট প্রতিযোগীর বিনুনি কেটে কটুক্তির শিকার শক্তি কাপুর, রইলো ভিডিও

শক্তি কাপুর (Shakti Kapoor) যত ভালোই অভিনয় করুন অথবা বিগ বসের ঘরে এসে কান্নাকাটি করে নিজের ভুল স্বীকার করুন, তাঁর উপর হওয়া বিতর্কিত স্টিং অপারেশন এখনও দর্শকরা ভুলতে পারেননি। ফলে শক্তির মজা করলেও তাঁর ভাগ্যে বরাবর কটুক্তিই জোটে।

সম্প্রতি ডান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার থ্রি’-এর ‘হোলি স্পেশ‍্যাল’ পর্বের একটি ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। ভিডিওটি 2019 সালের। ভিডিওতে শক্তিকে দেখা যাচ্ছে একজন জুনিয়র প্রতিযোগী তেজস বর্মা (Tejas Verma)-র বিনুনি জোর করে কাটার ভান করে তাকে একটি নকল বিনুনি দেখাতে যেটি দেখতে একদম তার বিনুনির মতোই। এই বিনুনিটি দেখার পর নিজের বিনুনি কাটা হয়েছে ভেবে কেঁদে ফেলে বাচ্চাটি। তার বাবা-মা, অপর বিচারক গীতা কাপুর (Geeta Kapoor), গোবিন্দা (Govinda) সহ মঞ্চে উপস্থিত সবাই হেসে ফেলেন। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই ট্রোল করা শুরু হয় শক্তিকে। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, একটি নিষ্পাপ শিশুকে নিয়ে মজা করছেন শক্তিরা। এটি অত্যন্ত অন্যায়।

প্রকৃতপক্ষে ওই বিশেষ পর্বে অতিথি হিসাবে এসেছিলেন গোবিন্দা ও শক্তি। খুদে প্রতিযোগীরা কিন্তু শক্তির সঙ্গে যথেষ্ট মজাদার সময় কাটিয়েছিলেন। শক্তি অভিনীত ফিল্মের চরিত্র সেজে তাঁরা ডান্স পারফরম্যান্স করেছিলেন। শক্তিও তাঁদের সাথে পা মিলিয়েছিলেন। তেজসও শক্তির সঙ্গে নেচে যথেষ্ট খুশি হয়েছিলেন। এমনকি শিশুদের মা-বাবারাও শক্তির সঙ্গে নেচেছিলেন। শক্তি ও শোয়ের বিচারক শিল্পা শেঠি (Shilpa Shetty)-র খুনসুটিতে ভরে উঠেছিল মঞ্চ।

তবে বাদ যাননি গোবিন্দাও। শিল্পার সঙ্গে বহুদিন পর একসঙ্গে নেচে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। সকলের অনুরোধে গোবিন্দাকে তাঁর সিগনেচার স্টেপ করতে হয়েছিল। এককথায় সেদিন নব্বইয়ের দশকের নস্টালজিয়া বুঁদ করে দিয়েছিল সবাইকে।

Related Articles

Back to top button