Reality showBollywoodHoop Plus

Shamita Shetty: বিয়ের পিঁড়িতে শমিতা শেঠি! পাত্র কিন্তু রাকেশ নন

‘বিগ বস ওটিটি’-র সময় বিগ বসের ঘরের কয়েকজন প্রতিযোগী শমিতা শেঠি (Shamita Shetty) কেন এখনও বিয়ে করেননি, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এমনকি উর্ফি জাভেদ (Urfi Javed) এই শোয়ে থাকাকালীন শমিতার সঙ্গে রাকেশ বাপট (Rakesh Bapat)-এর চুপিসাড়ে যৌন সম্পর্ক স্থাপনের কথাও বলেছিলেন। এবার বিগ বসের ঘরেই শমিতা জানালেন নিজের বিয়ের পরিকল্পনার কথা।

সম্প্রতি বিগ বসের ঘরে এসেছিলেন এক জ‍্যোতিষী। তিনি প্রত্যেক প্রতিযোগীর ভবিষ্যদ্বাণী করছিলেন। ওই জ্যোতিষী শমিতাকে বলেন, খুব শীঘ্রই শমিতার বিয়ে হবে। তবে পাত্র অতি সাধারণ। কিন্তু বিয়ের পর খুলে যাবে শমিতার ভাগ্য। তাঁর বিবাহিত জীবন সুখের হবে। শমিতা ও তাঁর স্বামীর একটি ছেলে ও একটি মেয়ে হবে। এরপরেই বিগ বসের ঘরে প্রতিযোগীদের মধ্যে ও দর্শকদের একাংশের মধ্যে শমিতার বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়।

অপরদিকে বিগ বসের ঘরে নিশান্ত ভাট (Nishant Bhatt)-কে শমিতা জানান, চলতি বছরেই বিয়ে করবেন তিনি। কিন্তু তাঁর পাত্র এখনও ঠিক হয়নি। তবে বিগ বস ওটিটির পর রাকেশ ও শমিতার প্রেমকাহিনী শেষ হয়ে যায়নি। বরং একাধিক স্থানে তাঁদের একসাথে দেখা গেছে। ফলে নিশান্ত বলেন, রাকেশকেই তাহলে বিয়ে করতে পারেন শমিতা। কিন্তু শমিতা বলেন, তিনি রাকেশকে ভালোভাবে চেনেন না। শুধুমাত্র অনুষ্ঠানে তাঁরা একসঙ্গে সময় কাটিয়েছেন। তবে নিশান্ত শমিতাকে সতর্ক করে বলেন, তিনি রাকেশকে ভালোভাবেই চেনেন। ব্যক্তিগত জীবনে রাকেশ অত্যন্ত জটিল। শমিতা রাকেশের সমালোচনা পছন্দ করতে না পেরে বলেন, তিনিও খুব সহজ নন।

এখনও বোঝা যাচ্ছে না বিগ বসের ঘরেই শমিতা, রাকেশের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছেন কিনা! এমনকি রাকেশের সঙ্গে তাঁর বিয়ের সম্ভাবনার কথাও উড়িয়ে দিচ্ছেন না দর্শকরা।