Hoop PlusBengali Serial

Pratik-Sonamoni: শঙ্খ-মোহরকে বড় পর্দায় আনতে চলেছেন রাণা সরকার

স্টার জলসার রাতের স্লটে ‘মোহর’-এর সম্প্রচার দেখে অনেকেই বলেছিলেন, এই সিরিয়াল বেশি দিন চলবে না। এরপর ‘মোহর’ দুপুর দু’টোর স্লটে আসার পর এই জল্পনা আরও জোরালো হয়েছিল। কিন্তু নিন্দুকের মুখে ছাই দিয়ে টানা 730 দিন অর্থাৎ দুই বছর ধরে চলছে ‘মোহর’। সদ্য কেক কেটে সেলিব্রেশন হয়েছে ‘মোহর’-এর সেটে। ‘মোহদীপ’-এর অনুরাগীরাও যথেষ্ট উচ্ছ্বসিত। তাঁদের উন্মাদনাকে দ্বিগুণ করে মোহর ওরফে সোনামণি সাহা (Sonamoni Saha) ও শঙ্খ ওরফে প্রতীক সেন (Pratik Sen)-কে বড় পর্দায় নিয়ে আসতে চলেছেন রাণা সরকার (Rana Sarkar)।

শুক্রবার বাংলা ফিল্মের বাণিজ্যিক স্বার্থে শহরের একটি পাঁচতারা হোটেলে একত্রিত হয়েছিলেন ভারত-বাংলাদেশের ফিল্মের তারকারা। বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের প্রধান মহম্মদ হাসান মাহমুদ (Mohammed Hasan Mehmud)-এর আমন্ত্রণে উপস্থিত হয়েছিলেন প্রযোজক শ্রীকান্ত মোহতা(Shrikant Mohta), প্রথম সারির এক চ্যানেল হেড সম্রাট ঘোষ (Samrat Ghosh), শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprashad Mukherjee), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), জুন মালিয়া (Jun Malya), তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty), সোহিনী সরকার (Sohini Sarkar), পার্ণো মিত্র (Parno Mitra), প্রযোজক রাণা সরকার, ইমন চক্রবর্তী (Imon Chakraborty), অনুপম রায় (Anupam Ray)-এর মতো বিশিষ্ট শিল্পীরা। উপস্থিত ছিলেন প্রতীক ও সোনামণিও।

অনুষ্ঠানের শেষে সোহিনীর ক্যামেরায় ফ্রেমবন্দি হন রাণা-প্রতীক-সোনামণি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রাণা লিখেছেন, শঙ্খ-মোহরের জীবনের নতুন মোড়ে রাণাও সঙ্গে রয়েছেন। ছবিটি ভাইরাল হতেই ‘মোহদীপ’ অনুরাগীদের মধ্যে শুরু হয়ে যায় জোরদার চর্চা। তবে ‘মোহর’-এর চিত্রনাট্যে সত্যিই আসতে চলেছে নতুন মোড়। মোহরেদ উপস্থিতিতেই এক আশ্রম পালিতাকে বিয়ে করতে চলেছে শঙ্খ।

অপরদিকে রাণার প্রযোজনায় তিনটি ফিল্ম তৈরি হতে চলেছে। সেগুলি হল, ‘লহ গৌরাঙ্গ নাম’, ‘মানবজমিন’, ‘চংচং’। তিনটি ফিল্মের নায়িকা প্রিয়াঙ্কা সরকার। এর মধ্যেই বড় পর্দার জুটি হিসাবে প্রতীক ও সোনামণির নাম ঘোষণা হতেই বেড়েছে জল্পনা। তবে রাণা জানিয়েছেন, ‘মোহর’ যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। আপাতত ‘মোহর’-এর সম্প্রচার চলবে। তবে ধারাবাহিক শেষ হলে প্রতীক ও সোনামণিকে নিয়ে ফিল্ম বানানোর পরিকল্পনা রয়েছে তাঁর।

Related Articles

Back to top button