BollywoodHoop Plus

Suhana Khan: ফের দুর্দান্ত জয় নাইটদের, উইকেট পড়তেই লাইমলাইট ছিনিয়ে নিলেন শাহরুখ কন্যা সুহানা

গত ২৬শে মার্চ ভারতের ক্রিকেটের অন্যতম মহোৎসব আইপিএল। প্রতিবছর আইপিএলের জন্য ক্রিকেটপ্রেমীরা চাতক পাখির মতো মুখিয়ে থাকেন। এই বছরটি আপাতত কলকাতা নাইট রাইডার্সের পক্ষে আইপিএলে বেশ ভালোই। ২৬শে মার্চ উদ্বোধনী ম্যাচেই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের থেকে জয় ছিনিয়ে আনেন অধিনায়ক শ্রেয়াস আইয়ারের টিম কলকাতা নাইট রাইডার্স।

গতকাল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে মহারণে নামে কলকাতা নাইট রাইডার্স। এটি কলকাতার দ্বিতীয় ম্যাচ ছিল এবং আইপিএলের অষ্টম ম্যাচ। রুদ্ধশ্বাস ম্যাচে দুর্দান্ত গতিতে জয় হাসিল করেন কলকাতা নাইট রাইডার্স। আক্রমণাত্মক ভঙ্গিতে খেলেন উমেশ যাদব। চারটি উইকেট শুধুমাত্র একাই তিনি নেন রাসেল মাঠে নামতে শুরু হয় রাসেল ঝড়। নিজের একার হাতেই টিমকে জয়ের হাসি হাসানোর দায়িত্ব নিয়ে নেন।

মুম্বইয়ে এই রুদ্ধশ্বাস ম্যাচ দেখতে গতকাল হাজির হয়েছিলেন শাহরুখ খানের কন্যা সুহানা খান এবং তার বন্ধু বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। কলকাতার জয়ে ভীষণভাবে আনন্দিত তারা। দর্শক আসন থেকে নানা প্রতিক্রিয়ার মাধ্যমে নিজেদের উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ করতে থাকে তারা।

কিংস ইলেভেন পাঞ্জাবের বিধ্বংসী ব্যাটসম্যান শাহরুখ খান যখন আউট হয় উচ্ছ্বাসে ফেটে পড়েন তারা। শুক্রবার সন্ধ্যায় কলকাতার খেলা চলাকালীন সুহানা এবং অনন্যাকে বন্ধুদের সাথে স্ট্যান্ডে দেখা গেছে। সুহানা কলকাতা নাইট রাইডার্সের লোগো সহ একটি হলুদ টপ পরেছিলেন, যেখানে অনন্যা নিজেই একটি সাদা টপ পরেছিলেন। দুজনকে স্ট্যান্ডে খেলা দেখতে এবং কেকেআর খেলোয়াড়দের চিয়ার্স করতে দেখা গেছে।

বেশ কিছু অনুরাগী সোশ্যাল মিডিয়া থেকে ছবি এবং স্ক্রিনশট শেয়ার করেছেন। স্টেডিয়ামে সুহানার একটি ছবি শেয়ার করে একটি ফ্যান টুইট করেছেন, “কুইন সুহানা খান এখানে ।” অন্যান্য ছবিতে দেখা গেছে সুহানা ও অনন্যা দুজনেই খেলা দেখছেন। “সুহানা খান এবং অনন্যা পান্ডে কেকেআরকে সমর্থন করতে এসেছেন,” অপর টুইটে লেখেন।

শুক্রবার সন্ধ্যায় সুহানা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সেলফি ভিডিও শেয়ার করেছিলেন।ভিডিওতে ‘ম্যাচ ডে’ শব্দটি লেখা দেখা যায়। চলন্ত গাড়ির ভেতরে বসে ছিল সুহানা। কোভিড -১৯ বিধিনিষেধের কারণে এই মরশুমের আইপিএলে কলকাতার বেশিরভাগ খেলা মুম্বইতে হবে।

Suhana Khan: ফের দুর্দান্ত জয় নাইটদের, উইকেট পড়তেই লাইমলাইট ছিনিয়ে নিলেন শাহরুখ কন্যা সুহানা - HoopHaap
সুহানা খানের স্টোরির স্ক্রিনশট

আরিয়ান এবং সুহানা দুজনেই কেকেআর দলের হয়ে এই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিলামে অংশ নিয়েছিলেন। তারা দুই দিনের নিলামের সময় দলের মালিকদের টেবিলে বসে কীভাবে জিনিসগুলি চালানো হয় তা নিখুঁত পর্যবেক্ষণের মাধ্যমে শিখেছিলেন।