Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: বাড়িতেই সাঁলো, ঋতাভরীর একঢাল ঘন চুল সযত্নে সাজিয়ে তুলল কে!

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ছোট ছোট ঘটনায় খুঁজে নেন নিজের আনন্দ। পায়ে চোট পেয়েছিলেন কিছুদিন আগে। আপাতত তা সেরে গিয়েছে। সুস্থ হয়েই মূক ও বধির শিশুদের সঙ্গে দীপাবলী পালন করেছেন তিনি। এবার ঋতাভরী ইন্সটাগ্রামে শেয়ার করলেন মজাদার একটি রিল ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, ঋতাভরীর মা শতরূপা স্যান‍্যাল (Shatarupa Shanyal) অত্যন্ত গম্ভীর মুখে তাঁর চুলে শ‍্যাম্পু করার দায়িত্ব নিয়েছেন। একদম সাঁলোর স্টাইলে শতরূপা হাতে পরে নিয়েছেন গ্লাভস। তারপর ঋতাভরীর চুল ভালো করে আঁচড়ে তিনি চুলে করে দিয়েছেন বার্গান্ডি রঙ। ঋতাভরী কিন্তু ওদিকে মজাদার মুখভঙ্গী করে চলেছেন। রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতাভরী লিখেছেন, মা যখন তাঁর চুলের যত্ন করেন তখন তাঁর খুব ভালো লাগে। তবে তার আগে অবশ্য বোনকে রক্ষা করার জন্য দিদি চিত্রাঙ্গদা (Chitrangada) দিয়েছেন বোনফোঁটা। এরপরেই ঋতাভরীকে দেখা যায় একরাশ সিল্কি চুলে। তাঁর অনুরাগীরা বলেছেন, শতরূপা এককথায় দারুণ মা।

প্রকৃতপক্ষে, শতরূপাই ঋতাভরীর শক্তি। শৈশব থেকে মাকে লড়াই করতে দেখেছেন ঋতাভরী। শতরূপা কোনোদিন হারতে শেখেননি। একাই নিজের দুই মেয়েকে বড় করে তুলেছেন। গত বছর দুর্গাপুজোর সময় ঋতাভরী তাঁর দিদি ও মায়ের ছবি শেয়ার করে লিখেছিলেন, তাঁরাই ঋতাভরীর দুর্গা।

আরো পড়ুন -   তিন নম্বর বিয়েটা করেই ফেললাম, ফের বিয়ের পিঁড়িতে বসে মন্তব্য শ্যামার মেয়ে কৃষ্ণার

10ই অক্টোবর ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ মুক্তি পেলেও বক্স অফিসে তা সফল হয়নি। অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। ‘মায়া মৃগয়া’ নামে আরও একটি ফিল্মের শুটিং শুরু হতে চলেছে। এছাড়াও অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush)-এর পরিচালনায় একটি রোম‍্যান্টিক ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী।

আরো পড়ুন -   হানিমুনের পরেও রোহনকে চোখে হারাচ্ছেন, স্বামীর আদর নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

Related Articles

Back to top button