Hoop PlusBollywood

Shatrughan Sinha: ‘সন্তানদের সুশিক্ষায় বড় করেছি’, মাদক কান্ডে শাহরুখকে খোঁচা শত্রুঘ্ন সিনহার!

ছেলে মেয়েকে নিয়ে গর্ব প্রকাশ করলেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha). এদিন তিনি সোনাক্ষী, লব, কুশদের শিক্ষা ও ব্যাবহার প্রসঙ্গে মুখ খোলেন। বলিউডে প্রবীণ অভিনেতার মধ্যে শত্রুঘ্ন সিনহা বেশ জনপ্রিয়। একটা সময় দাপিয়ে অভিনয় করেন তিনি। বর্তমানে, অভিনয় জীবন থেকে সাময়িক বিরতি নিলেও মেয়ে সোনাক্ষী সিনহা এখন বলিউডে পরিচিত মুখ।

সম্প্রতি, আরিয়ান খানের মাদক প্রসঙ্গ, জেল হেফাজত, এবং জামিন প্রসঙ্গে নিজের মত প্রকাশ করেন শত্রুঘ্ন সিনহা। নিজের সন্তানদের প্রশংসায় পঞ্চমুখ এই প্রবীণ অভিনেতা। তার মতে, ‘‘শাহরুখের এই কঠিন সময়ে বলিউডের সহকর্মীরা তাঁর পাশে দাঁড়াচ্ছেন না। সবাই ভাবছেন, এটা তাঁর সমস্যা। তিনিই বুঝে নিন। ইন্ডাস্ট্রিতে সকলেই ভিতু।” যদিও গোটা বলিউড আরিয়ান খানের সাপোর্টে বিভিন্ন সময় মন্তব্য রেখেছেন। স্বয়ং জুহি চাওলা বন্ড পেপারে সই করে আরিয়ান খানের পাশে দাড়ান।

শাহরুখ পুত্র জামিন পাওয়ায় একদিক থেকে বেজায় খুশি শত্রুঘ্ন সিনহা। তার মতে, শাহরুখের ছেলে বলে আরিয়ানকে ক্ষমা করা উচিত নয়, সেই সঙ্গে তাঁকে নিশানাও করা উচিত নয়।

শত্রুঘ্ন সিনহা যেমন শাহরুখ পুত্রের হয়ে মন্তব্য রেখেছেন তেমনই তার নিজ সন্তান নিয়ে দাবী – ‘‘আমার সন্তানরা— সোনাক্ষী, লব কুশ, কারও মাদকের বদভ্যাস নেই। আমি তাদের নিয়ে গর্বিত। আমি জানি, তাদের লালন পালনে কোনও ত্রুটি রাখিনি। আমি নিজেও মাদক-বিরোধী প্রচার চালাই।’’ এই ব্যাপারে শত্রুঘ্ন আরেকটু বিস্তারিত ভাবে জানান যে শত ব্যস্ততার মধ্যেও ছেলে মেয়েদের সঙ্গে নূন্যতম সময় কাটানো উচিত। অন্তত পক্ষে তাদের সঙ্গে ডিনার বা লাঞ্চ করা উচিত, তবেই ওদের মনের কথা বোঝা যাবে।

Related Articles

Back to top button