Hoop PlusBollywood

Sidharth-Shehnaaz: সিদ্ধার্থের প্রসঙ্গ উঠতেই কান্নায় ভেঙে পড়লেন বান্ধবী শেহনাজ, ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শেহনাজ গিল (Shehnaaz Gill)-এর মিউজিক ভিডিও ‘তু এঁহি হ্যায়’। এই মিউজিক ভিডিওটির মাধ্যমে প্রয়াত অভিনেতা ও তাঁর সবচেয়ে কাছের বন্ধু সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-কে ট্রিবিউট দিয়েছেন শেহনাজ। ‘তু এঁহি হ্যায়’-এর কভারে সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের হাসিমুখের ছবি জ্বলজ্বল করছে। ইতিমধ্যেই শেহনাজের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বলা হচ্ছে, সিদ্ধার্থের কথা মনে করে কাঁদছেন শেহনাজ।

সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের আলাপ হয়েছিল বিগ বসের ঘরে। তাঁদের মধ্যে ছিল গাঢ় বন্ধুত্ব। শেহনাজ একাধিক বার সিদ্ধার্থকে তাঁর মনের কথা জানালেও সিদ্ধার্থের তরফে কোনও প্রতিক্রিয়া ছিল না। এমনকি মৃত্যুর আগের সপ্তাহে সিদ্ধার্থের করা টুইট থেকে জানা গিয়েছে, শেহনাজের সঙ্গে তাঁর এনগেজমেন্টের রটনা ছিল গুজব। তিনি তখনও সিঙ্গল ছিলেন। সিদ্ধার্থের মৃত্যুর পর হঠাৎই সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে একাধিক ‘সিডনাজ লাভার্স’। তাঁরা আপাতত সিদ্ধার্থ ও শেহনাজকে নিয়ে বিভিন্ন ভিডিও, অ্যানিমেটেড ভিডিও প্রভৃতি বানাতে ব্যস্ত থাকছেন। এমনকি সিদ্ধার্থের পরিবারের সঙ্গেও শেহনাজকে লিঙ্ক-আপ করে বেশ কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর মধ্যে একটি ভিডিওয় দেখা যাচ্ছে, ‘হোঁসলা রাখ’ ফিল্মের প্রোমোশনে এসে শেহনাজকে দেখা যাচ্ছে, মুখে হাত ঢাকা দিয়ে কাঁদতে। তাঁকে সান্ত্বনা দিচ্ছেন দিলজিৎ দুসাঞ্জ (Diljit Doosanj)। তবে তাঁকে দেখা যাচ্ছে না ফ্রেমে। শেহনাজের পরনে রয়েছে কালো-সাদা পোলকা ডট পোশাক। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ‘সিডনাজ’ প্রভাবিত একটি পেজ থেকে। ভিডিওটি শেয়ার করে বলা হচ্ছে, শেহনাজকে সিদ্ধার্থ শুক্লা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি কেঁদে ফেলেন। কিন্তু প্রকৃতপক্ষে তাঁকে এই ইন্টারভিউ-তে ‘হোঁসলা রাখ’ ও ‘বিগ বস’ সম্পর্কিত প্রশ্ন করা হয়েছিল। সেই সময় তিনি বলেছিলেন, তিনি বিগ বসের ঘরের রানী ছিলেন, রাজা অন্য কেউ ছিলেন। সিদ্ধার্থের দিকেই ছিল শেহনাজের ইঙ্গিত। তবে সেই সময় তাঁকে কাঁদতে দেখা যায়নি।

2রা সেপ্টেম্বর ঘুমের মধ্যেই কার্ডিয়াক অ্যারেস্টের ফলে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। কুপার হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টেও কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যুর ঘটনাই উঠে আসে। 3রা সেপ্টেম্বর ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতিতে সিদ্ধার্থের শেষকৃত‍্য সম্পন্ন হয়। তাঁর শেষকৃত‍্যে শেহনাজ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button