Hoop PlusBollywood

Siddharth-Shehnaz: সিদ্ধার্থের প্রেমে মিউজিক ভিডিও উৎসর্গ করে বললেন শেহনাজ

সম্প্রতি জনসমক্ষে আবারও এসেছেন শেহনাজ গিল (Shehnaz Gill)। সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র মৃত্যুর পর তাঁকে প্রথম দেখা গিয়েছিল ‘হোঁসলা রাখ’ ফিল্মের প্রোমোশনে। ইতিমধ্যে রিলিজ করেছে ‘হোঁসলা রাখ’। ফিল্মটি যথেষ্ট হিট হয়েছে। এবার 29 শে অক্টোবর সিদ্ধার্থের স্মৃতির উদ্দেশ্যে রিলিজ করল শেহনাজের মিউজিক ভিডিও ‘তু এঁহি হ্যায়’।

আগের দিন মিউজিক ভিডিওর মুক্তির ডেট প্রকাশ করে শেহনাজ লিখেছিলেন বিগ বসের ঘরে তাঁর মুখে বলা ভাইরাল হওয়া উক্তি ‘তু মেরা হ্যায় অউর…..’। এই উক্তির বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘তুই আমার এবং…..’। এরপরেই 29 শে অক্টোবর সিদ্ধার্থের স্মৃতির উদ্দেশ্যে উৎসর্গীকৃত মিউজিক ভিডিও ‘তু এঁহি হ্যায়’ রিলিজ করল। এই মিউজিক ভিডিওতে সিদ্ধার্থ ও শেহনাজের বিগ বসের ঘরের কিছু মুহূর্ত তুলে ধরা হয়েছে। তার সাথেই তুলে ধরা হয়েছে সাম্প্রতিক রিয়েলিটি শো-গুলিতে ‘সিডনাজ’-এর উপস্থিতি। ব্যবহার করা হয়েছে সিদ্ধার্থের বডি ডাবল। ‘তু এঁহি হ্যায়’-এর অধিকাংশ দৃশ্যের শুটিং হয়েছে ভারতের বাইরে। মিউজিক ভিডিওর কভারে ব্যবহৃত হয়েছে সিদ্ধার্থ ও শেহনাজের হাসিমুখের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের পরিচয় হয়েছিল বিগ বসের ঘরে। প্রথমে বন্ধুত্ব হলেও পরে তা গাঢ় সম্পর্কে পরিণত হয়। শেহনাজ বারবার সিদ্ধার্থের প্রতি নিজের ভালোবাসার কথা মুখে বললেও সিদ্ধার্থ বরাবর চুপ করে থেকেছেন। তিনি কিন্তু নিজের মুখে এই সম্পর্ককে কোনো নাম দেননি। তবে বিগ বসের ঘরে সিদ্ধার্থ ও শেহনাজের জুটি দর্শকদের পছন্দ হয়েছিল। ফলে তাঁরাই এই জুটির নাম দেন ‘সিডনাজ’। তৈরি হয় ‘সিডনাজ’-এর ব্র্যান্ড ভ‍্যালু। একসঙ্গে তাঁরা কয়েকটি প্রজেক্টে সাইন করলেও পরবর্তীকালে সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁদের একটি মিউজিক ভিডিও ‘হ্যাবিট’ মুক্তি পায়। এটি ছিল ‘সিডনাজ’-এর একমাত্র প্রজেক্ট যাতে তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

2 রা সেপ্টেম্বর ঘুমের মধ্যেই কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যু হয় অভিনেতা-মডেল ও রিয়েলিটি শোয়ের বিজয়ী সিদ্ধার্থের মৃত্যু হয়। কুপার হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। পোস্টমর্টেমেও উঠে আসে কার্ডিয়াক অ্যারেস্টের মৃত্যুর তত্ত্ব। 3 রা সেপ্টেম্বর ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতিতে সিদ্ধার্থের শেষকৃত‍্য সম্পন্ন হয়। তাঁকে শেষবারের মতো দেখতে শ্মশানে এসেছিলেন শেহনাজ। সিদ্ধার্থের চিন্তায় অগ্নিসংযোগ হতেই কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েন শেহনাজ। এরপর দীর্ঘদিন তিনি অন্তরালে ছিলেন। ধীরে ধীরে তিনিও এবার ফিরছেন জীবনের ছন্দে।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

Related Articles

Back to top button