BollywoodHoop Plus

Shilpa Shetty: মিসক্যারেজের পর কান্নায় ভেঙে পড়েছিলেন শিল্পা, আশঙ্কা ছিল এই বিপদের

মাতৃত্ব নারীর জীবনের একটি অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। গর্ভজাত সন্তান না হলেও ইদানিং দত্তক নিয়ে বা সারোগেসির মাধ্যমে অনেকেই মা হচ্ছেন। সম্প্রতি শিল্পা শেঠি (Shilpa Shetty)-র মাতৃত্বের একটি বড় সত্য সামনে এল। একসময় শিল্পা ভেবেছিলেন, তিনি আর মা হতে পারবেন না।

রাজ কুন্দ্রা (Raj Kundra)-র সঙ্গে বিয়ের পর দেড় বছরের মাথায় শিল্পা ও রাজের জীবনে এসেছিল সুসংবাদ। মা হতে চলেছিলেন শিল্পা। কিন্তু ঘটনাচক্রে তাঁর মিসক্যারেজ হয়ে যায়। প্রথম সন্তানকে হারান শিল্পা। গর্ভপাত হলে সাধারণতঃ পরবর্তীকালে মহিলাদের মা হওয়ার ক্ষেত্রে বহু সমস্যার সূত্রপাত হয়। অধিকাংশ ক্ষেত্রেই মানসিক সমস্যার সম্মুখীন হন মেয়েরা। ব্যতিক্রম ছিলেন না শিল্পাও। তিনিও ভেবেছিলেন আর মা হতে পারবেন না। মনে হয়েছিল, এতটা ফিটনেস থাকা সত্ত্বেও তাঁর সাথে এই ঘটনা কেন ঘটল!

কিন্তু তাঁর এই ধারণা ভুল ছিল, পরবর্তীকালে শিল্পা নিজেই তা সকলকে জানিয়েছেন। শিল্পা বলেছেন, এই ধরনের বিপর্যয়ের সময় ভেঙে না পড়ে মনকে শক্ত করা উচিত। শিল্পাও ধীরে ধীরে মনকে শক্ত করে এই পরিস্থিতি কাটিয়ে উঠেছিলেন। দ্বিতীয়বার তিনি আবারও অন্তঃসত্ত্বা হন। জন্ম হয় তাঁর পুত্রসন্তান ভিয়ান (Viaan)-এর।

পরবর্তীকালে শিল্পা আবারও মা হয়েছেন। তবে তা সারোগেসির মাধ্যমে। কয়েক বছর আগে সারোগেসির মাধ্যমে জন্ম হয় শিল্পার কন্যাসন্তান সামিশা (Samisha)-র।