Hoop PlusBollywood

Raj-Shilpa: পর্ণ বিতর্ক ভুলে বিবাহবার্ষিকীতে স্বামী রাজকে এই আদুরে নামে ডাকলেন শিল্পা শেঠি

শোনা গিয়েছিল, রাজ কুন্দ্রার পর্ণোগ্রাফি কান্ডের জেরে তাঁর স্ত্রী ও বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty) হয়তো তাঁকে ডিভোর্স দেবেন। এমনও শোনা গিয়েছিল, শিল্পা নাকি রাজের থেকে আলাদা থাকতে শুরু করেছেন। কিন্তু তাঁরা যে আলাদা থাকছেন না, তার প্রমাণ আগেই মিলেছে হিমাচল প্রদেশের মন্দিরে যুগলে পুজো দেওয়ার ছবি সংবাদমাধ্যমে ভাইরাল হয়ে গিয়ে। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে রাজকে বিশেষ সম্বোধন করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন শিল্পা।

এদিন রাজ ও শিল্পার দ্বাদশ তম বিবাহবার্ষিকী ছিল। রাত বারোটা বাজার সাথে সাথেই রাজকে ‘কুকি’ সম্বোধন করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে শিল্পা লিখেছেন, বারো বছর আগের এই মুহূর্তের ও এই দিনে তিনি ও রাজ একে অপরকে ভালো সময় একসাথে কাটানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন। প্রতিশ্রুতি ছিল সবসময় একে অপরের পাশে থাকারও। রাজকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানানোর পাশাপাশি শিল্পা তাঁদের শুভাকাঙ্খীদেরও শুভেচ্ছা জানিয়েছেন। এককথায় স্বামীকে শক্ত হওয়ার বার্তা দিলেন অভিনেত্রী। এর সাথেই তাঁদের বিয়ের কিছু ছবিও কোলাজ বানিয়ে শেয়ার করেছেন শিল্পা। ছবিতে দেখা যাচ্ছে, শিল্পার পরনে রয়েছে লাল বিয়ের শাড়ি ও সোনার গয়না। রাজ পরেছেন লাল রঙের শেরওয়ানি। বিয়ের কিছু আচার-অনুষ্ঠানের পাশাপাশি মঙ্গলসূত্র ও সিঁদুরদানের ছবিও রয়েছে। এই মুহূর্তে রাজ ও শিল্পার একটি পুত্রসন্তান রয়েছে যার নাম ভিয়ান (Viaan) ও একটি কন্যাসন্তান রয়েছে যার নাম সামিশা (Samisha)।

চলতি বছরের জুলাই মাসে পর্ণোগ্রাফি কান্ডের জেরে মুম্বই পুলিশ গ্রেফতার করে রাজকে। তাঁর বিরুদ্ধে অবৈধ ভাবে পর্ণ ফিল্ম বানিয়ে হটশটস অ্যাপের মাধ্যমে নেটে ভাইরাল করার অভিযোগ ছিল। সন্দেহ করা হচ্ছিল, তিনি অবৈধ ক্রিকেট বেটিং চক্রের সঙ্গেও জড়িত। মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের তরফে রেকর্ড করা হয়েছিল শার্লিন চোপড়া (Sherlyn Chopra)-র বয়ান। কিন্তু পরবর্তী কালে প্রমাণের অভাবে রাজ জামিনে মুক্ত হয়ে যান। এরপর সোশ্যাল মিডিয়ায় তাঁর সবকটি অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে দেন তিনি।

অপরদিকে শিল্পাকে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করা সত্ত্বেও তিনি বলেছেন, রাজের পর্ণ ফিল্ম বানানো বা হটশটস অ্যাপের ব্যাপারে কিছুই জানতেন না তিনি। কিন্তু শার্লিনের মতে, রাজের পর্ণ ফিল্ম বানানোর ক্ষেত্রে শিল্পার প্রচ্ছন্ন মদত ছিল। তিনি সব জেনেশুনেও অস্বীকার করছেন। এমনকি নেটদুনিয়ায় একটি ভিডিও বার্তা শেয়ার করে শার্লিন বলেন, মহিলা হয়ে অযথা নিপীড়িত মহিলাদের স্বার্থে শিল্পার এগিয়ে আসা উচিত। কিন্তু কার্যতঃ শিল্পা এখনও অবধি চুপ করেই রয়েছেন।

Related Articles

Back to top button