Hoop PlusBollywood

Shilpa Shetty : Diwali উৎসবে গাল ফুলিয়ে রসগোল্লা খেলেন শিল্পা!

কে বলেছে দীপাবলি মানে শুধু আলোর উৎসব? দীপাবলি মানে কিন্তু জমিয়ে খাওয়া দাওয়া। এদিন কেউ মিষ্টি মুখের কমতি রাখেনা। আসলে আমাদের বাঙ্গালীদের শারদীয় উৎসব থেকেই মিষ্টি মুখের পর্ব চলে, দীপাবলি ও ভাইফোঁটা অনুষ্ঠানে এসে তার কিছুটা কমতি ঘটে। আপনি হয়ত ডায়েট করেন, তাই মিষ্টি থেকে একটু পিছিয়ে চলেন, কিন্তু আপনি জানেন কি যারা কড়া ডায়েটে থাকে তারাও এদিন গাল ফুলিয়ে রসগোল্লা খায়?

আরো পড়ুন -   Paayel Sarkar: প্রতারণার শিকার নবাগতা অভিনেত্রী, পায়েল সরকারের চেষ্টায় অবশেষে গ্রেফতার যুবক

হ্যাঁ, কথা হচ্ছে শিল্পা শেট্টি প্রসঙ্গে। যতই দিন যাক না কেন বয়স তার কিছুতেই বাড়ছে না। কম বয়সে তিনি যেমন সুন্দরী ও স্লিম ছিলেন এই বয়সে এসেও একই রকম সুন্দরী স্লিম রয়েছেন। নিয়মিত যোগা ও পর্যাপ্ত আহার তিনি সেবন করেন। তবে এর ফাঁকেও পিজ্জা বা মিষ্টি এবং জিলেপি তার চলে।

আরো পড়ুন -   Srabanti-Mamata: জন্মদিনে শ্রাবন্তীকে শুভেচ্ছা মমতার, ‘এবার কি তৃণমূলে?’ ট্রোল শুরু নেটিজেনদের

এই দীপাবলি উৎসবেও তাই তিনি অর্থাৎ শিল্পা শেট্টি
ডায়েট ভুলে রসগোল্লায় ডুব দিলেন। এক হাঁড়ি রসগোল্লা নিয়ে তিনি বসে পড়েছেন। একটা ছোট্ট বাটি করে তিনি একেকটা রসগোল্লায় কামড় দিচ্ছেন। রসি টইটুম্বুর মুখ নিয়ে বিভিন্ন এক্সপ্রেশনও দিচ্ছেন। দেখুন সেই ভিডিও।

চলতি বছরে শিল্পা শেট্টি বিশেষ চর্চার মধ্যে ছিলেন। তার স্বামী রাজ কুন্দ্রার কারণে তিনি বহুবার পেজ থ্রির শিরোনামে এসেছেন। কিছুদিনের জন্য তিনি ক্যামেরা বিমুখ হয়েছিলেন ঠিকই, তবে তিনি ফিরেছেন এবং নিজের ছন্দে মাতিয়ে রাখছেন সোশ্যাল মিডিয়া।

Related Articles

Back to top button