Hoop PlusBollywood

Shilpa Shetty: ‘বাঁকা হোক তবুও আমার’, উপোস রেখে স্বামীর জন্য ‘করবা চৌথ’ পালন শিল্পার!

গতকাল ছিল কার্তিক মাসের প্রথম পূর্ণিমার পরে কৃষ্ণপক্ষের চতুর্থী তিথি। এই তিথিতে করবা চৌথের (Karva Chauth) উপোষ করেন বলিউডের চর্চিত অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty). এই তিথিতে স্বামীর মঙ্গল কামনায় স্ত্রীরা উপোষ করেন, এবং সন্ধ্যায় চাঁদ দর্শন করে প্রথম স্বামীর থেকে জল পান করে ব্রত সম্পন্ন করেন। বলিউডে এই ব্রত করার চল বেশ প্রবল। হিন্দি সিনেমাতেও বহুবার এই ব্রত করার সিন দেখানো হয়েছে। এখন বাঙালিরাও কেউ কেউ এই নিয়ম রীতি মেনে চলেন।

অন্যান্য ফিল্মি অভিনেত্রীদের মতন শিল্পা শেট্টি বরাবর করবা চৌথ পালন করেন তার স্বামী রাজ কুন্দ্রার মঙ্গল কামনায়। প্রতিবার লাল পোশাকে সেজে ওঠেন অভিনেত্রী। শুধু করবা চৌথ নয়, যে কোনো সামাজিক অনুষ্ঠানে শিল্পা রাজ একসঙ্গে তা সেলিব্রেট করেন। কিন্তু, এবারে হল ছন্দ পতন।

 

View this post on Instagram

 

A post shared by SnapBazi (@snapbaazi)

চলতি বছরেও শিল্পা করবা চৌথ পালন করেন স্বামী রাজ কুন্দ্রার মঙ্গল কামনায়। এই বছরেও লাল পোশাক, সিঁদুর, লাল চুড়িতে সেজে ওঠেন। শাশুড়ির তরফ থেকে এক বাক্স উপহার পান, যাকে ওদের ভাষায় বলা হয় সার্গি। গত, রবিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শাশুড়ির পাঠানো সার্গির ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। বলেন, ‘আমার শাশুড়ি আমার জন্য সার্গি পাঠিয়েছেন। সবাইকে করবা চৌথের শুভেচ্ছা।’ ওই সর্গির মধ্যে রয়েছে, ড্রাই ফ্রুটস, স্ন্যাকস, ফল, এবং সঙ্গে রয়েছে শুভেচ্ছা পত্র – তাতে লেখা, ‘শুভ করবা চৌথ মা আর বাবার পক্ষ থেকে। খুব ভালো থেকো।’

 

View this post on Instagram

 

A post shared by SnapBazi (@snapbaazi)

সবই ঠিক আছে প্রতিবারের মতন, কিন্তু, ছবিতে উপস্থিত ছিলেন না রাজ কুন্দ্রা। পর্ণকাণ্ডে জড়িয়ে যাওয়ার পর রাজের সঙ্গে কোনো রকম ছবি পোস্ট করেননি শিল্পা, এমনকি রাজ প্রসঙ্গে কোনো রকম মন্তব্য রাখেননি মিডিয়ার সামনে। এই ঘৃণ্য কাণ্ড থেকে নিজেকে গা বাঁচিয়ে চলেছেন শিল্পা প্রথম থেকে। সম্প্রতি, শিল্পা ইন্ডাস্ট্রির বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী আকাঙ্খা মলহোত্রার সাথে একটি ছবি পোস্ট করেন করবা চৌথ উপলক্ষে।

Related Articles

Back to top button