Hoop PlusBollywood

Shilpa Shetty: শিল্পা শেঠির সৌন্দর্যের পিছনে আসল কারণ প্লাস্টিক সার্জারি!

শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে নিয়ে এই মুহূর্তে যথেষ্ট চর্চা চলছে। হিমাচল প্রদেশের একটি মন্দিরে স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra)-র হাত ধরে পুজো দিতে নিয়ে গিয়েছেন তিনি। সকলেই মনে করছেন রাজ নিজেকে লোকচক্ষু থেকে দূরে রাখেননি। বরং শিল্পাই তাঁকে লোকচক্ষুর আড়ালে রেখেছেন। এর মধ্যেই আবারও চর্চিত হচ্ছে শিল্পার প্লাস্টিক সৌন্দর্য।

প্রকৃতপক্ষে, শাহরুখ খান (Shahrukh Khan), কাজল (Kajol), শিল্পা অভিনীত ফিল্ম ‘বাজিগর’-এর আঠাশ বছর পূর্তি হয়েছে। আঠাশ বছর পার করেছে শিল্পার অভিনয় জীবনও। অভিনয় জীবনের প্রথম দিকে শিল্পার চেহারা নিয়ে তিনি নিজে সন্তুষ্ট ছিলেন না। নিজের নাকের গড়ন নিয়ে তাঁর সমস্যা ছিল। পরপর দুইবার প্লাস্টিক সার্জারি করিয়েছেন শিল্পা। অবশ্যই নিজের নাকের গড়ন ঠিক করতে। প্লাস্টিক সার্জারির ফলে সুন্দর হয়ে উঠেছেন শিল্পা। তিনি নিজেও এই কথা স্বীকার করেছেন।

তবে ব্যক্তিগত জীবনেও শিল্পা কম চর্চিত হননি। ‘ধড়কন’, ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ সহ একাধিক ফিল্মে অক্ষয়কুমার (Akshay Kumar)-এর সঙ্গে অভিনয় করেছেন তিনি। একসময় অক্ষয়ের সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়েছিল। কিন্তু শিল্পা ও তাঁর বাবার সঙ্গে ‘প্রফুল্ল’ শাড়ি কোম্পানির মালিকের আইনি জটিলতা তৈরি হয়। জানা যায়, শিল্পার পরিবারের তরফে ওই ব্যক্তিকে খুন করার চেষ্টা করা হয়েছিল। এরপরেই শিল্পার সঙ্গে ব্রেক-আপ করে দিয়েছিলেন অক্ষয়। এরপর তাঁর সঙ্গে বিয়ে হয়ে যায় টুইঙ্কলের।

বহু বছর সিঙ্গল থাকার পর শিল্পার সঙ্গে বন্ধুত্ব হয় রাজ কুন্দ্রার। তিনি তখন বিবাহিত। বলিউড নায়িকার মোহে রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁর প্রথম স্ত্রীর। এরপর বিয়ে হয় শিল্পা ও রাজের। রাজ পর্ণোগ্রাফি কান্ডে জড়ানোর পর শোনা গিয়েছিল শিল্পা নাকি রাজকে ডিভোর্স দিতে চলেছেন। কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে স্বামীর অপরাধেও তাঁর পাশে রয়েছেন শিল্পা।

আরো পড়ুন -   এক বিশেষ দিনের অপেক্ষায় বাড়িতে বসে দিন গুনছেন জাহ্নবী কাপুর!

Related Articles

Back to top button