Hoop PlusTollywood

সাপের মুখে চুম্বন করেছিলেন চান্দ্রেয়ী!

অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ (Chandrayee Ghosh) প্রায় একুশ বছর কাটিয়ে ফেললেন টলিউডে। একসময় শুরু করেছিলেন মডেলিং দিয়ে। কিন্তু পরবর্তীকালে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই রিলিজ করবে ‘মুক্তি’ ও ‘রীষ’। দুটি ফিল্মে সম্পূর্ণ ভিন্ন চরিত্রে দেখা যাবে চান্দ্রেয়ীকে। অভিনয় করতে গিয়ে বিভিন্ন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tollywood Universe (@tollyuniverse)

একবার পঁয়তাল্লিশ ডিগ্রী তাপমাত্রার শান্তিনিকেতনে চলছে ফিল্মের শুটিং। ভোরবেলা গাড়িতে করে একটি বাড়িতে শুটিং করতে যেতেন চান্দ্রেয়ী। সেই ফিল্মের একটি দৃশ্যে ছিল তিনি তিন দিন খেতে পাননি। এরপর তাঁকে ভাত দেওয়া হচ্ছে। চিত্রনাট্য অনুযায়ী, তাঁকে তিনদিন না খেতে পাওয়া মানুষের মতো করেই ভাত খেতে হবে। শট দিতে গিয়ে চান্দ্রেয়ী দেখেন, পুরো ভাতটা পচা, ভাতের উপর মরা মাছি। ওই জনমানবহীন স্থানে নতুন করে ভাতের ব্যবস্থা করা যথেষ্ট কঠিন। ফলে বাধ্য হয়ে মাছিটা ফেলে দিয়ে ওই পচা ভাত খেয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kolkata Magazine (@kolkatamagazine)

আর একটি শুটিংয়ে চিত্রনাট্য অনুযায়ী, চান্দ্রেয়ীর দুটি পোষ‍্য। একটি বাঁদর ও একটি কেউটে সাপ। শুটিংয়ের ঠিক আগে গ্রামের আলপথ থেকে একটি কেউটে সাপ ধরে আনা হয়েছিল। চিত্রনাট্য অনুযায়ী, চান্দ্রেয়ীর গায়ে রাগ করে একজন সাপ ছুঁড়ে দিলে চান্দ্রেয়ী সেটি ধরে চুম্বন করবেন। সাপের মুখটা সেলোটেপ দিয়ে আটকে দেওয়া হয়েছিল। ক্যামেরার সামনে চুম্বন করেছিলেন চান্দ্রেয়ী।

ঘটনাটি এখনও মনে করলে শিউরে ওঠেন তিনি। অভিনয়ের ঘোরে তা ছিল চান্দ্রেয়ীর বিষাক্ত চুম্বন।