Hoop PlusBollywood

Shreya Ghoshal: একরত্তি খুদের হাসিতেই জব্দ শ্রেয়া ঘোষাল, ছয় মাসে কত বড় হল দেবযান!

ছেলেবেলায় মা একটা আস্ত জগৎ ছিল। প্রত্যেকের জীবনেই মা যেন সেই মানুষটা যাকে দেখলেই হাসি, কান্না, রাগ, অভিমান সব প্রকাশ পায়। মা দেখায় প্রথম চাঁদ, তারা, সূর্যের আলো। আবার ওই মা বুঝিয়ে দেয় এখন ঘুমোতে হবে বা খেতে হবে বা খেলতে হবে। মায়ের কাছে গোটা জগৎ তখন তার একরত্তি সন্তান হয়ে ওঠে। ওই একরত্তি আবদার করে, রাজত্ব করে আরো অনেক কিছু। সম্প্রতি এক নতুন মা গায়িকা শ্রেয়া ঘোষাল তার একমাত্র ছেলে দেবযান (Devyaan) এর সঙ্গে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

ছোটবেলার মা ছেলে বা মা মেয়ের ছবি রসগোল্লার থেকে কম মিষ্টি হয় না। বড় হওয়ার পর সেই সব ছবি দেখলে মুখে চওড়া হাসি ফুটে ওঠে। স্মৃতিতে সেসব দিন না থাকলেও ছবিতে সমস্ত স্মৃতি টাটকা হয়ে থাকে। তেমনই ক্যামেরাবন্দী করলেন শ্রেয়া ঘোষাল কিছু মিষ্টি মধুর মুহূর্তের।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

অতিমারির অন্ধকারের মাঝেই সুখবর দেন শ্রেয়া। মে মাসের দিকে পুত্র সন্তানের জন্ম দেন গায়িকা। এখন সেই একরত্তি ছেলের বয়স ৬ মাস। এক বছর হতে আরো ৬ মাস বাকি। এই ৬ মাসের মধ্যে ছেলের সঙ্গে কি কি কাণ্ড ঘটিয়েছেন তাই প্রকাশ করেছেন শ্রেয়া ছবির ক্যাপশন জুড়ে।

ছেলের সঙ্গেই চলে বই পড়া, গান শোনা, মিউজিক নিয়ে নাড়াচাড়া। সবটাই ছেলেকে পাশে নিয়ে সামলাচ্ছেন শ্রেয়া ঘোষাল। কখনো কখনো ছেলের সঙ্গে দীর্ঘক্ষণ ধরে কথা বলছেন, গান গাইছেন, গান গেয়ে শোনাচ্ছেন ইত্যাদি ইত্যাদি। সবথেকে বড় কথা এক দুর্দান্ত মুহূর্ত উপভোগ করছেন গায়িকা যা স্পষ্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি ও ক্যাপশনে।

Related Articles

Back to top button