Bengali SerialHoop Plus

Shruti-Swarnendu: স্বর্ণেন্দুর সঙ্গে চুপিসারে আইনি বিয়ে! সুদীপার সামনে অন ক্যামেরা কি প্রতিক্রিয়া শ্রুতির?

‘ত্রিনয়নী’ থেকে শুরু হয়েছিল শ্রুতি দাস (Shruti Das) ও স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর প্রেম। অসমবয়সী প্রেমের জন্য বারবার তাঁদের ট্রোল করা হয়েছে। কিন্তু শ্রুতি ও স্বর্ণেন্দুর প্রেমে চিড় ধরাতে পারেনি কেউ। প্রায়ই তাঁদের বিয়ের গুঞ্জন রটে। এবার জি বাংলার ‘রান্নাঘর’-এ এসে সেই রহস্য ফাঁস করলেন শ্রুতি।

সম্প্রতি শ্রুতি তাঁর মায়ের সঙ্গে এসেছিলেন জি বাংলার ‘রান্নাঘর’-এ। রান্নাঘরের সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) তাঁদের স্বাগত জানানোর পর শুরু হল রান্না-বান্নার পর্ব। সুদীপা, শ্রুতির সৌন্দর্যের প্রশংসা করে বলেন, শ্রুতিকে আগেও সুন্দর লাগত। কিন্তু এখন আরও বেশি সুন্দর লাগে। কারণ সবসময়ই শ্রুতি হাসিমুখে থাকেন। শ্রুতির মা বলেন, শ্রুতি ছোট থেকেই হাসিখুশি। এইসময় সুদীপা বলেন, তিনি শুনেছেন, সই-সাবুদ হয়ে গিয়েছে। সুদীপার এই কথায় লজ্জা পেয়ে যান শ্রুতি। অপরদিকে চুপ করেছিলেন শ্রুতির মা।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

শ্রুতি ও স্বর্ণেন্দুর ট্র্যাভেল ভ্লগ রয়েছে। প্রায়ই তাঁরা একসাথে ঘুরতে যান। তাঁদের সেই ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কখনও কখনও তাঁদের সাথে থাকেন পরিবারের সদস্যরাও। শ্রুতির ও স্বর্ণেন্দুর পরিবারের মধ্যেও রয়েছে যথেষ্ট ভালো সম্পর্ক।

সম্প্রতি ‘দিদি নং 1’-এ এসে স্বর্ণেন্দু জানিয়েছেন, শ্রুতির মতো মেয়ে হয় না। তিনি সবার থেকে আলাদা। স্বর্ণেন্দুর মতে, তাঁদের বিয়ের হলে আলাদা কোনও পরিবর্তন আসবে না। সামাজিক স্বীকৃতি মেলার পর শ্রুতি শ্বশুরবাড়িতে থাকতে শুরু করবেন। কিন্তু শ্রুতি ও স্বর্ণেন্দুর পারিবারিক সম্পর্ক অটুট থাকবে।