Hoop PlusBengali Serial

Shruti Das: পোশাক নিয়ে কটাক্ষ, ট্রোলারদের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী শ্রুতি দাস

শ্রুতি দাস (Shruti Das), এই মুহূর্তে টেলিটাউনের বহুলচর্চিত নায়িকা। অত্যন্ত দক্ষতার সঙ্গে অভিনয় করেও বারবার তাঁকে গায়ের রঙের জন্য সম্মুখীন হতে হয়েছে সমাজের নিচু মানসিকতার। নেটদুনিয়ায় ট্রোল করা হয়েছে তাঁকে। বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে চলে গেলে আইনের দ্বারস্থ হয়েছিলেন শ্রুতি। এবার তাঁকে ট্রোল করা হল তাঁর পোশাকের কারণে। এবারেও যোগ্য জবাব দিলেন শ্রুতি।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন শ্রুতি। তাঁর শেয়ার করা ভিডিওতে তাঁকে নাচতে দেখা যাচ্ছে, আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত সাম্প্রতিক ফিল্ম ‘পুষ্পা’-র হিট গানের সঙ্গে। তাঁর পরনে রয়েছে কালো রঙের শর্ট স্কার্ট ও গ্রে রঙের গ্লিটারিং টপ। পায়ে কালো রঙের স্টিলেটো। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রুতি লিখেছেন, মেয়েরা শাড়ি পরুন অথবা মিনি স্কার্ট, তাঁদের নিয়ে সমালোচনা চলতেই থাকবে। এই ধরনের সমালোচনাকে পাত্তা দেওয়ার কোনও প্রয়োজন নেই বলে মনে করেন শ্রুতি। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই অনুরাগীদের কাছে প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

কাটোয়ার মেয়ে শ্রুতি কলকাতায় পড়তে এসে টেলিটাউনে ‘ত্রিনয়নী’-র মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু কম টিআরপির কারণে বন্ধ হয়ে যায় ‘ত্রিনয়নী’। তবে শ্রুতির অভিনয় প্রশংসিত হয়েছিল। এরপর স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন শ্রুতি। এক দুর্গাপুজোয় এই সিরিয়ালের কাহিনী শুরু হয়ে শেষ হয়ে যায় আরেক দুর্গাপুজোয়। কিন্তু ‘দেশের মাটি’ চলাকালীন শ্রুতিকে বারবার তাঁর চেহারা নিয়ে ট্রোল করা হয়। এমনকি তাঁকে নায়িকার ভূমিকা থেকেও সরানোর কথা বলেছিলেন নেটিজেনদের একাংশ। কিন্তু ‘দেশের মাটি’-র কলাকূশলীরা দাঁড়িয়েছিলেন শ্রুতির পাশে। কুরুচিকর ট্রোলের জবাবে থানায় অভিযোগ দায়ের করেছিলেন শ্রুতি নিজেও।

আরো পড়ুন -   চোখে মুখে ফুটে উঠেছে মাতৃত্বের লাবণ্য, বেবি বাম্প নিয়ে ফের প্রকাশ্যে এলেন নুসরত

অভিনেত্রী ছাড়াও শ্রুতি একজন নিয়মিত ভ্লগার। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। বয়ফ্রেন্ড স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর সঙ্গে প্রায়ই তাঁকে বিভিন্ন ট্র্যাভেল ভ্লগ করতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles

Back to top button