Bengali SerialHoop Plus

Shruti Das: অসুস্থ শিঞ্জিনীর বদলে উমা ধারাবাহিকে শ্রুতি! ছড়িয়ে পড়া খবরে মুখ খুললেন অভিনেত্রী

শ্রুতি দাস সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো কারণে প্রতিদিন সংবাদমাধ্যমের চর্চায় উঠে আসেন। আবারও তিনি চর্চার কেন্দ্রবিন্দুতে। কিন্তু আশ্চর্যের বিষয় হলো এবারের কান্ডে তার কোনো হাতে নেই। পুরো বিষয়টি ঘটে গেছে তার অগোচরে। বিষয়টি প্রথমদিকে মজার হলেও পরে তিতিবিরক্ত হয়ে ওঠেন অভিনেত্রী শ্রুতি দাস।

কেন আবার খবরের শিরোনামে শ্রুতি দাস? গতকাল ছিল ১লা এপ্রিল। এই দিনে আমরা সবাইকে ‘এপ্রিল ফুল’ করে বোকা বানিয়ে থাকি। গতকাল সোশ্যাল মিডিয়ায় নানা খবর ভাসতে শুরু করেছিল। যার সিংহভাগ জুড়ে ছিলেন শ্রুতি দাস। একটি পোস্টে দেখা যায় যে তিনি উমা হিসেবে শিঞ্জিনি চক্রবর্তীর বদলে দেখা যাবে তাকে। সেই পোস্টটি দেখে বোঝার উপায় নেই যে সেটি একটি ফেক পোস্ট। হুবহু একটি সংবাদপত্রের পাতার মতো সেই পোস্ট এডিট করা। আবার অন্য একটি পোস্টে দেখা যায় তিনি মিঠাই হিসাবে অর্থাৎ সৌমিতৃষার বদলে ধরা দেবেন। আর দুটি পোস্টে কখনো দেখা যায় আয় তবে সহচরী দেবিনা রূপে অথবা ধূলোকণা ধারাবাহিকে ফুলঝুরির মা হিসেবে ফেরার খবর।

এই রসিকতা দেখে এক নেটিজেন কটাক্ষ করে লেখেন,“মেয়েটা একেতেই লিড পায় না তার উপরে এই রসিকতা। একরাশ ধিক্কার জানাই।” যদিও দেশের মাটির পর তিনি দীর্ঘ এক বছর কোন কাজে ফেরেননি। আগে অভিনেত্রীকে এই সমস্ত পোস্টে সাইবার ক্রাইমের রিপোর্ট করতে দেখা যেত। কিন্তু এই প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে একদম নরম সুরে তিনি বলেন,‘‘শুক্রবার বোকা বানানোর দিন ছিল। এখনও রেওয়াজটা একেবারে উঠে যায়নি। সেই জায়গা থেকেই আমার সঙ্গে মজা করা হয়েছে। বাকিদের চমকে দিতে। আমি কিন্তু বিষয়টি পুরোপুরি মজার ছলে নিয়েছি।’’

তাহলে কি সত্যিই কোনো ধারাবাহিকে ফিরবেন না তিনি? শ্রুতি জানান,‘‘নতুন চরিত্র ছাড়া ফিরব না। যার গয়না তারেই সাজে! চ্যানেলের শিঞ্জিনীদি আর সুশান্তদাকে পাঠিয়েছি ওই পোস্ট। বিষয়টি নিয়ে খুব হাসিঠাট্টা হয়েছে।’’

প্রসঙ্গত পয়লা এপ্রিল সকলকেই বোকা বানান অভিনেত্রী শ্রুতি দাস। নিজের ফেসবুকে দেওয়ালে একটি পোস্ট করে তিনি লেখেন যে সেই প্রোফাইলটি থাকে অনেকদিন ধরে উত্যক্ত করছে তার বিরুদ্ধে অনেক বাজে মন্তব্য করেছে। পোষ্টের নিচে সেই প্রোফাইলের লিংক শেয়ার করেন অভিনেত্রী। কিন্তু মজার বিষয় হল সেই লিঙ্কে ক্লিক করতেই নেটিজেনরা তাদের নিজেদেরই প্রোফাইল দেখতে পান। যাতে প্রথম দিকে ঘাবড়ে যান বহু নেটিজেনরা।

Shruti Das: অসুস্থ শিঞ্জিনীর বদলে উমা ধারাবাহিকে শ্রুতি! ছড়িয়ে পড়া খবরে মুখ খুললেন অভিনেত্রী - HoopHaap
শ্রুতি দাস সংক্রান্ত সোশ্যাল মিডিয়ায় ভাসতে থাকা ফেক নিউজ