Hoop PlusTollywood

Subhashree Ganguly: ইউভানের জন্য গাইলেন ‘Bade achhe lagte hain’, দেখুন মা-ছেলের দুর্দান্ত বন্ডিং

আমরা সাধারণত দেখে এসেছি নায়িকারা নাচতে পারলেও ভালো গাইতে পারেন না। অনেকেই স্টেজে গিয়ে গান গেয়ে ট্রোল হয়েছেন। এমত অবস্থায় বিনা পরোয়ায় সুরে সুরে গান গাইলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), সেই পুরোনো রোম্যান্টিক হিন্দি গান ‘Bade achhe lagte hain’।

শুভশ্রী যখন গান গাইছিলেন নিজের একক কণ্ঠে তখন বোঝার উপায় ছিল না এটা সেই মুহূর্তে তিনিই গাইছেন। কিন্তু, হ্যাঁ। ছোট্ট ছেলের জন্য তিনিই সুর তুলেছিলেন। মিষ্টি গলায় পুরো গানটা গান অভিনেত্রী।

আরো পড়ুন -   Raj-Shilpa-Sherlyn: জামিনের আবেদন খারিজ শার্লিন চোপড়ার, মানহানির মামলা ঠুকলেন শিল্পা

সদ্য সেই গানের ভিডিও শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। ভিডিওতে দেখা যাচ্ছে, ইউভান (Yuvaan) দুষ্টুমি করে এদিক ওদিক ছোটাছুটি করছে। মা শুভশ্রী তাকে সামলানোর জন্য হিন্দি গান জুড়ে দিয়েছেন। সামনে ঠাকুরের আসন ফুল দিয়ে সাজানো। ভিডিওটি ইউভানের ১ বছরের জন্মদিনের সময়।

এমনিতেই ইউভান যখন সোশ্যাল মিডিয়ার পাতায় আসে তখন তা ভাইরাল হয়। প্রায় সময় শুভশ্রী ও ইউভানের মিষ্টি মা ছেলের জুটি সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসে, অনুরাগীরা চুটিয়ে উপভোগ করে ছোট্ট ছেলের নানান কীর্তি। কখনো সে গাড়ি চালায় বাবার সঙ্গে, কখনো হা করে মায়ের নাচ টিভিতে দেখে, কখনো আবার ঢাকের কাঠি দিয়ে নিজেই যমুনা ঢাকি হয়ে যায়। কিন্তু, এবারে ব্যতিক্রম। ছেলে দুষ্টুমি করছে আর মা গান গাইছে, মাসি মজার ছলে ভিডিও বানাচ্ছে। অবশ্যই শুভশ্রীর গলায় গানটি প্রশংসনীয়।

আরো পড়ুন -   এখন ঋতাভরীরও প্রিয় কাকলী ফার্নিচার! সোশ্যাল মিডিয়ায় মজাদার ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

Related Articles

Back to top button