Hoop PlusBengali Serial

Shyamoupti Mudly: ‘ধ্রুবতারা’র পর লীনা গাঙ্গুলীর নতুন ধারাবাহিকে শ্যামপ্তী, বিপরীতে কোন অভিনেতা!

আবারও স্টার জলসায় আসতে চলেছে নতুন মেগা। ম্যাজিক মোমেন্টস-এর ছত্রছায়ায় তৈরি হতে চলেছে নতুন মেগা সিরিয়াল। ম্যাজিক মোমেন্টস-এর অপর কয়েকটি হিট সিরিয়ালের মতোই এই সিরিয়ালটিরও চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। সিরিয়ালের নাম এখনও সামনে না এলেও এর মাধ্যমে ছোটপর্দায় কামব‍্যাক করছেন ‘ধ্রুবতারা’ খ্যাত শ‍্যামপ্তী ( Shyamoupti Mudly)।

এর আগে ‘ধ্রুবতারা’-য় তারা লাহিড়ীর ভূমিকায় প্রশংসিত হয়েছিল শ‍্যামপ্তীর অভিনয়। আবারও দর্শকদের মনোরঞ্জন করতে ছোট পর্দায় ফিরছেন তিনি। তার সঙ্গেই দীর্ঘদিন পর ছোট পর্দায় কামব‍্যাক করতে চলেছেন রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)। কেরিয়ারের শুরুতে রণজয় বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করলেও পরবর্তীকালে নির্মাতাদের সঙ্গে কিছু সমস্যার কারণে তিনি ছোট পর্দা থেকে সরে গিয়েছিলেন। এরপর বেশ কয়েকটি বাংলা ফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন রণজয়। মুম্বই গিয়ে বেশ কয়েকটি ব্র্যান্ড মডেলিং ও সব টিভির একটি সিরিয়ালে ছোট চরিত্রে অভিনয় করলেও সেখানে হালে পানি পাননি। অবশেষে কলকাতায় ফিরে এসে রণজয় নিউমেরোলজিস্টের পরামর্শে নিজের নাম পরিবর্তন করলেও ফিরে আসতে বাধ্য হচ্ছেন ‘রণজয়’ নামেই। তাঁর অভিনয় নিয়ে অনেকের অনুযোগ রয়েছে। স্বাভাবিক ভাবেই ছোট পর্দায় ফিরে আমাকে রাজ্যের ঘুরে দাঁড়ানো বলা যেতেই পারে।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এক অনবদ্য কাহিনী তৈরি হতে চলেছে এই সিরিয়ালে। একটি পাহাড়ী গ্রামের মেয়ের পুলিশ অফিসার অথবা আর্মি অফিসার হওয়ার স্বপ্ন বোনা হয়েছে এই কাহিনীতে। স্থানীয় স্কুলে পড়াশোনা করা মেয়েটি দেশের জন্য কাজ করতে চায়। তার স্কুলের এক শিক্ষিকা মেয়েটিকে পড়াশোনায় সাহায্য করে। ফলে মেয়েটি শিক্ষিকার বাড়িতে নিয়মিত যাতায়াত করে। এই শিক্ষিকার স্বামী একজন আর্মি অফিসার। কিন্তু পরবর্তীকালে শিক্ষিকার মৃত্যু মেয়েটির জীবনের মোড় ঘুরিয়ে দেয়। এই মেয়েটির চরিত্রে অভিনয় করবেন শ‍্যামপ্তী ও আর্মি অফিসারের চরিত্রে অভিনয় করবেন রণজয়।

চলতি মাসেই শুরু হতে চলেছে এই সিরিয়ালের শুটিং। উত্তরবঙ্গ, সিকিমের মতো পাহাড়ী এলাকাকে আউটডোর শুটিং স্পট হিসাবে বেছে নেওয়া হয়েছে। কারণ পাহাড়ের প্রেক্ষাপটেই গল্পের বুনোট। সবই তো হল, কিন্তু এবার কোন সিরিয়াল স্লট হারাতে চলেছে নতুন সিরিয়ালের জন্য?

আরো পড়ুন -   আমি করোনা ভাইরাসে আক্রান্ত: অমিতাভ বচ্চন

Related Articles

Back to top button