Bengali SerialHoop Plus

Mithai: ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় মারা গেল সিদ্ধার্থ, কি হবে মিঠাইয়ের!

এক বছর আগে যে কাহিনী নিয়ে মিঠাই শুরু হয়েছিল তা থেকে সম্পূর্ণ ঘুরে গিয়েছে কাহিনী। এমনটাই বক্তব্য সিরিয়াল সমালোচকদের। অনেক অনুরাগীর মধ্যে আগের সেই উন্মাদনাও কাজ করে না। গল্পের বুননেও নাকি কিছুটা মন্দা এসেছে এখন। যদিও টিআরপিতে রুদ্ধশ্বাস গতিতে গাঁটছড়ার সমকক্ষ হয়ে উঠছে মিঠাই। এই সপ্তাহে ধারাবাহিকের রেটিং ৯.৫। এবং পজিশনের নিরিখে ধারাবাহিকটি দ্বিতীয় স্থানে রয়েছে।

সুতরাং টিআরপিতে যে খুব একটা ভাটা এসেছে তা নয়। সম্প্রতি তোর্সার সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিয়ে হেলদি হেঁশেলের বিজয়ীর শিরোপা জিতে নিয়েছে মিঠাই। আর এতেই খুব আনন্দিত দর্শকেরা। কিন্তু এরই মধ্যে গল্পের আমূল পরিবর্তন ঘটতে চলেছে যা দর্শকদের সকল কল্পনার বাইরে। সম্প্রতি মিঠাইয়ের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যা দেখে তো দর্শকেরা রীতিমত অবাক।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে মিঠাই তার উচ্ছেবাবুকে বলছে,“গোপাল সবসময় তোমায় রক্ষা করবে।” সিদ্ধার্থর একমাত্র প্রার্থনা তাদের পারিবারিক ব্যবসার ক্ষতি করছে যে ষড়যন্ত্রকারী তাকে সকলের সামনে আনার। পরে দেখা যাচ্ছে যে একটি লড়ির গাড়ি ইচ্ছাকৃতভাবে তার গাড়িকে পিশে দেয় এবং গাড়িটি নদীতে পড়ে যায়।

পরে মোদক বাড়ির সকলে যখন ঘটনাস্থলে হাজির হয় ততক্ষনে সকলের প্রিয় সিড মৃত। কিন্তু মিঠাইয়ের স্থির বিশ্বাস যে তার উচ্ছেবাবু বেঁচে আছে। এর পরেই তারা একটি কনসার্টে হাজির হয় যেখানে ধারাবাহিকটির আসল চমক অপেক্ষা করছিল। সেই শোতে গিয়ে সকলে দেখে যে হুবহু সিদ্ধার্থের মত দেখতে একজন গান গাইছে। বাড়িতেই মিঠাইয়ের স্থির ধারণা জন্মায় যে তার উৎস এখনও জীবিত। কিন্তু সিদ্ধার্থের মতো দেখতে এই রকস্টার আসলে কে? কেই বা মারল সিদ্ধার্থকে? সবমিলিয়ে ধারাবাহিকের নতুন মোড়ের জন্য উৎসাহিত সকলে।

অন্যদিকে কিছু নেটিজেন ট্রলের বন্যা আরম্ভ করে দিয়েছেন। তাদের মতে অন্যান্য গতানুগতিক ধারাবাহিকের মত মিঠাই একই পথে হাঁটল। অনেকে আবার ধারাবাহিকের নতুন ট্রাকের সঙ্গে বোঝেনা সে বোঝেনারও মিল পাচ্ছেন।