Hoop PlusBollywood

Sidharth Shukla: মুক্তি পেল সিদ্ধার্থ-শেহনাজের অসম্পূর্ণ কাহিনী!

একাধিক রিয়েলিটি শোয়ের বিজেতা এবং অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-এর অকালপ্রয়াণের পর একমাস কেটে গেছে। ধীরে ধীরে কাজে ফিরছেন সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)। সম্প্রতি তাঁর নতুন ফিল্ম ‘হোঁসলা রাখ’-এর প্রোমোশনে দেখা গেছে তাঁকে। ইতিমধ্যেই দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল সিদ্ধার্থ ও শেহনাজের শেষ মিউজিক ভিডিও ‘হ্যাবিট’।

গত বছর গোয়ায় এই মিউজিক ভিডিওটির শুট হয়। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) ও সুর দিয়েছেন অর্ক (Arka)। তবে শ্রেয়ার মতে, গানটি অসম্পূর্ণ। কারণ গানের কাজ অনেকটাই বাকি ছিল। কিন্তু তার আগেই মৃত্যু হয় সিদ্ধার্থের। শ্রেয়া মিউজিক ভিডিওটির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মিউজিক ভিডিওটির রিলিজের খবর দিয়ে লিখেছেন, এক অসম্পূর্ণ কাহিনী, এক অসম্পূর্ণ গান। পোস্টারটি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, সিদ্ধার্থ একজন তারকা ছিলেন এবং থাকবেন। লক্ষ লক্ষ মানুষের ভালোবাসা আরও একবার ঝলমল করে উঠে সিডনাজের আশা-আকাঙ্খাকে পূর্ণতা দেবে।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

পয়লা সেপ্টেম্বর একটি মিটিং থেকে শারীরিক অস্বস্তি নিয়ে ফিরেছিলেন সিদ্ধার্থ। কিন্তু তাঁর মা রীতা শুক্লা (Rita Shukla) তাঁকে বিশ্রাম নিতে বলেন ও লেবুর জল খেতে দেন। এরপর ভোরের দিকে সিদ্ধার্থের শারীরিক অবস্থার অবনতি হলে তিনি তাঁর মাকে ডাকেন। এরপর মায়ের কাছ থেকে একগ্লাস জল চেয়ে খেয়ে ঘুমিয়ে পড়েন সিদ্ধার্থ। পরদিন সকালে তাঁর ঘুম না ভাঙায় তাঁর মা পারিবারিক ডাক্তার ও সিদ্ধার্থের বোনদের ডেকে পাঠান। ডাক্তার এসে সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে যেতে বলেন। কুপার হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক পরীক্ষার পর সিদ্ধার্থকে মৃত ঘোষণা করা হয়। জানা যায়, ঘুমের মধ্যেই কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের।

3 রা সেপ্টেম্বর ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতিতে সিদ্ধার্থের শেষকৃত‍্য সম্পন্ন হয়। শেষকৃত‍্যে উপস্থিত ছিলেন শেহনাজ। সিদ্ধার্থের দেহ চলাকালীন তিনি কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েন। সিদ্ধার্থের মৃত্যুর কয়েকদিন পর তাঁর পরিবারের তরফে একটি স্মরণসভার আয়োজন করা হয়েছিল যাতে তাঁর অনুরাগীরা ভার্চুয়ালি অংশগ্রহণ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)