Hoop Life

Lifestyle: দীর্ঘদিন অসুস্থ থাকছেন! শুকনো লঙ্কার টোটকায় যেভাবে সুফল পাবেন

আমাদের অনেকের বাড়িতেই দীর্ঘদিন ধরেই অসুস্থ বৃদ্ধ-বৃদ্ধা মা-বাবা থাকেন। অনেক অল্প বয়সে অনেকে সারাক্ষণ রোগভোগ করতে থাকে, দীর্ঘদিন ধরে যদি অসুস্থ থাকে। তাহলে শুকনো লঙ্কা দিয়ে একটি সামান্য টোটকা করতে পারেন। শুকনো লঙ্কার এই সামান্য টোটকা কিন্তু আপনার জীবনে অনেক পরিবর্তন এনে দিতে পারে। আগেকার দিনের মা, ঠাকুমার এই ছোট-ছোট টোটকা কিন্তু মেনে চলতেন, আমরা হয়তো এখন অনেকেই এগুলো বিশ্বাস করিনা। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস। তবে আমাদের পেজের মাধ্যমে কখনোই কোনো কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

অনেকেই ভাবেন কুসংস্কার কিন্তু আমরা সত্যিই জানি না। এই ছোট ছোট টোটকার কত বড় হতে পারে, তাই যদি এর সুফল পেতে চান তাহলে অবশ্যই এই টোটকাগুলি পালন করুন। বাড়িতে যদি অসুস্থ কোন ব্যক্তি থাকে, তাহলে একটি সাদা কাপড়ে পাঁচটি শুকনো লঙ্কা মুড়ে সেই অসুস্থ ব্যক্তির মাথার কাছে বিছানার নিচে রেখে দিন । ৭ দিনে রেখে দিতে হবে। দিন পর থেকেই বুঝতে পারবেন যে অসুস্থ ব্যক্তি অনেকটা সুস্থতা বোধ করছে।

এই সহজ টোটকা আপনি সহজে সুস্থ হয়ে উঠবেন। এছাড়াও আপনি যদি মানসিকভাবে অসুস্থ হন অর্থাৎ দীর্ঘদিন অসুস্থতা ভোগ করে করে যদি মনের অসুখ হয়, অথবা যদি নানান রকম চিন্তা এমন নানা ভাবে অসুস্থ হতে শুরু করে তাহলে এই শুকনো লঙ্কা টোটকাটি আপনার জন্য ভীষণ উপযুক্ত। এই ছোট ছোট টোটকায় আপনার জীবন একেবারে সুন্দর হয়ে উঠবে।