Hoop Life

Lifestyle: বাস্তুদোষ কাটাতে সন্ধ্যেবেলায় করুন এই ছোট্ট টোটকা

বাড়িতে যদি বাস্তু দোষ থাকে, তাহলে কিন্তু আপনাকে নানান রকম সমস্যার সম্মুখীন হতে হবে। বাস্তুদোষ থেকে যদি নিজেকে কাটাতে চান, তাহলে অবশ্যই সন্ধ্যাবেলা করুন এই ছোট্ট কাজ। এই ছোট্ট কাজ যদি আপনি সন্ধ্যেবেলায় করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোনো রকম কোনো সমস্যা থাকবে না। অর্থনৈতিক সমস্যা থেকে শারীরিক সমস্যা সমস্ত সমস্যা থেকে আপনাকে সমাধান দেবে। এই ছোট্ট একটি ঘরোয়া টোটকা অনেকেই ভাবেন এগুলি বোধহয় কুসংস্কার। কিন্তু যদি আমাদের ইতিহাস একটু ঘাটেন, তাহলে দেখবেন আমাদের পূর্বপুরুষেরা এমন অনেক ছোট ছোট কাজ করতেন। যার জন্য কিন্তু তাদের জীবনের সমস্যা অনেক কম ছিল।

সন্ধ্যেবেলা এমন কিছু কাজ করতে নেই বা এমন কিছু কাজ করতে আছে যা কিন্তু আমাদের শরীর এবং মনের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ সন্ধ্যেবেলা অবশ্যই আমরা প্রত্যেকের বাড়িতেই ধুপ ধুনো দিয়ে থাকি। কিন্তু আপনি কি জানেন এই দুটোর মধ্যে যদি এক মুঠো নিমপাতা ফেলে দেন। আর এই নিমপাতার ধোঁয়া আপনার ঘর থেকে সমস্ত নেগেটিভ এনার্জি কে বাইরে বার করে দেবে। ঘরের মধ্যে নিয়ে আসবে সমস্ত পজিটিভ এনার্জি, এনার্জি কে যদি আপনার জীবনে আনতে চান তাহলে অবশ্যই এই ধোঁয়া দিতে পারেন।

নিমের ধোঁয়া আপনার বাড়ি থেকে বিভিন্ন ব্যাকটেরিয়াকে দূর করতেও সাহায্য করে। তাই অন্তত পর পর ২১ দিন এই নিয়মটি করে দেখুন দেখবেন আপনার জীবন কতটা পাল্টে গেছে আমরা তো জীবনকে পাল্টানোর জন্য কত কিছুই না করে থাকি। কিন্তু খুব সাধারন একটি ঘরোয়া টোটকা যদি নিয়মিত করতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবনে কত শান্তি বজায় থাকছে।