Hoop Life

Lifestyle: ধনতেরাসের দিন এই ঘরোয়া টোটকায় সংসারে ঘটবে অর্থনৈতিক সমৃদ্ধি

ধনতেরাস উপলক্ষে আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু ধনতেরাসের দিন যদি এই ছোট্ট টোটকা আপনি করে থাকেন, তাহলে দেখবেন আপনার জীবনে সুখ-শান্তি কতটা বৃদ্ধি পেয়েছে এবং যাদের পক্ষে ধনতেরাসের দিন কোনো দামি দামি গহনা বা ধাতু কেনা সম্ভব হবে না, তারা অবশ্যই করতে পারেন ছোট টোটকাটি। তবে সবার আগে একটাই কথা বলা যারা মনে বিশ্বাস করেন না, তারা এই দিন কোন এই সব কাজ করবেন না।

ধনতেরাসের দিন এই ছোট্ট টোটকাটি যদি আপনি পালন করতে পারেন তাহলে আপনার জীবনের সুখ-শান্তি বৃদ্ধি পাবে তবে এই টোটকাটি করার পাশাপাশি আপনি যদি নামি দামি গহনা কিনতে পারেন তো কিনতে চান তো কিনতে পারেন। কিন্তু যাদের পক্ষে সম্ভব নয় তাদের জন্য রইল এই ছোট্ট টোটকা। ছোট টোটকাটি করার জন্য আপনার প্রয়োজন হবে ১১ টি ১ টাকার কয়েন। ধনতেরাসের দিন অর্থাৎ ২ তারিখ সন্ধ্যেবেলা বা লক্ষ্মীর সামনে শুদ্ধ কাপড়ে একদম পরিষ্কার-পরিচ্ছন্ন হয়ে মা লক্ষ্মীর পায়ের কাছে একটি লাল কাপড়ের মধ্যে এই টাকা রাখতে হবে।

এই কাপড়টিকে পুটলি বেঁধে দিতে হবে। তারপরে আপনাকে মা লক্ষ্মীর পুজো করতে হবে এটি সন্ধ্যেবেলা করতে পারলেই বেশি ভালো হয় তারপরে পরের দিন এই লাল চেলি থেকে টাকা বার করে অথবা এই লাল চেলি শুদ্ধ কাপড়টি একটি আপনি যেখানে টাকা-পয়সা গয়নাগাটি রাখেন সেখানেই রেখে দিতে পারেন। এটি যদি আপনি নিয়ম মেনে করতে পারেন তাহলে আপনার জীবনে অনেক সমস্যা খুব সহজেই দূর হয়ে যাবে। কোনদিন যে সমস্ত সমস্যা আপনি মেটাতে পারছিলেন না, দেখবেন এই ছোট্ট একটি কাজ যদি আপনি করেন তাহলে আপনার অর্থনৈতিক সমৃদ্ধি কতটা বৃদ্ধি পাবে।

Related Articles

Back to top button